• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৯, ২০১৯, ১২:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৯, ২০১৯, ১২:৪৯ পিএম

সাতক্ষীরায় পিকআপের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত, আহত ৩

সাতক্ষীরায় পিকআপের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত, আহত ৩

সাতক্ষীরায় পত্রিকা বহনকারি পিকআপের ধাক্কায় শফিকুল ইসলাম (৩২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ৩ জন।

সোমবার (১৮ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় খুলনার গাজী মেডিকেলে তার মৃত্যু হয়।

নিহত শফিকুল ইসলাম জেলার কালিগঞ্জ উপজেলার মশরকাটি গ্রামের মোসলেম গাজীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কালিগঞ্জ উপজেলার চম্পাফুল এপিসি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষা শেষে মেয়ে সাথীসহ ২ জনকে নিয়ে ওইদিন দুপুর একটার পর মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন শফিকুল। পথিমধ্যে সাঁইহাটি স্কুলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পত্রিকা বহনকারী পিকআপ ভ্যান (সাতক্ষীরা- ন-১১-০০৬৫) মোটরসাইকেলটিকে স্বজোরে ধাক্কা দেয়। এতে তারা ৪ জন গুরুতর আহত হয়। তাদের প্রথমে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে শফিকুল ও তার মেয়ে সাথীকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যায় শফিকুলের অবস্থার অবনতি হওয়ায় তাকে খুলনার গাজী মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে শফিকুল মারা যায়।   

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, দুর্ঘটনা নিয়ে ক্ষতিগ্রস্তদের কোন অভিযোগ না থাকায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে পরামর্শ করেই পিকআপসহ চালক ও হেলপারকে ছেড়ে দেয়া হয়েছে। যদিও তখন শফিকুল মারা যায়নি। মৃত্যুর ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

একেএস
 

আরও পড়ুন