• ঢাকা
  • বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: নভেম্বর ২১, ২০১৯, ০৩:০১ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২১, ২০১৯, ০৩:০১ পিএম

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

গোপালগঞ্জ সংবাদদাতা
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

গোপালগঞ্জে কাভার্ডভ্যান চাপায় ইঞ্জিন চালিত ভ্যানের দু’জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো একজন। বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এর পরই বিক্ষুব্ধ জনতা টায়ার জ্বালিয়ে সড়কটি আধাঘণ্টা অবরোধ করে রাখে। 

দুর্ঘটনায় নিহত কাশিয়ানী উপজেলার শংকরপাশা গ্রামের মৃত আয়েন উদ্দিন সিকদারের ছেলে আব্দুল মান্নান সিকদার (৬০)। তিনি পেশায় ভ্যান চালক। আরেকজন ওই ভ্যানের যাত্রী সদর উপজেলার তেবাড়িয়া গ্রামের মোতালেব সরদারের ছেলে রাজমিস্ত্রী মঞ্জুর সরদার (৩৮)। এ সময় ভ্যান যাত্রী মঞ্জুর সরদারের ছেলে হৃদয় সরদার (১৫) আহত হয়।

গোপালগঞ্জ সদর থানার এসআই সাইফুল ইসলাম জানান, গোপালগঞ্জ থেকে কাশিয়ানীগামী প্রাণ গ্রুপের একটি কাভার্ডভ্যান ডুমদিয়া পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইঞ্জিন চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ভ্যান যাত্রী মঞ্জুর সরদার নিহত হন। 
হাসপাতালে নেয়ার পর ভ্যান চালক আব্দুল মান্নান মারা যান। মঞ্জুরের ছেলে হৃদয়কে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপতালে ভর্তি করা হয়েছে। মঞ্জুর ও তার ছেলে রাজমিস্ত্রীর কাজ করার জন্য ভ্যানে করে গোপালগঞ্জের পুলিশ লাইন এলাকায় যাচ্ছিলেন।

গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাদিকুর রহমান খান সকাল সাড়ে ৮টার দিকে  ঘটনাস্থলে পৌঁছে বিক্ষুব্ধ স্থানীয়দের সাথে কথা বললে তারা অবরোধ তুলে নেন।
ঘাতক কাভার্ডভ্যানটি বিজয়পাশা থেকে আটক করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা। 

কেএসটি

আরও পড়ুন