• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০১৯, ০৯:৪৫ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৭, ২০১৯, ১০:০০ এএম

বানারীপাড়ায় একই পরিবারের ৩ জন খুন

বানারীপাড়ায় একই পরিবারের ৩ জন খুন

বরিশালের বানারীপাড়া উপজেলায় কুয়েত প্রবাসীর বসতবাড়ি ও পুকুর থেকে তিন জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা এদের তিন জনকে হত্যা করা হয়েছে।

শনিবার (৭ ডিসেম্বর) ভোলে বানারীপাড়া থানা পুলিশ পৃথক স্থান হতে নিহতদের মৃতদেহ উদ্ধার করে। এরা হলেন- মারিয়া বেগম (৭০), মো. আলম (৭৫) ও মো. ইউসুফ (১৮)।

এদের মধ্যে ইউসুফের মৃতদেহ বাড়ির পার্শ্ববর্তী পুকুর থেকে হাত-পা বাধা অবস্থায় উদ্ধার করা হয়। শুক্রবার দিবাগত রাতে যে কোন সময় বানারীপাড়ার সলিয়াবাকপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে।

তিনটি লাশ উদ্ধার পরবর্তী ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে বলে জানিয়ে পুলিশ।

স্বজনেরদ বরাত দিয়ে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শিশির কুমার পাল জানান, নিহতদের স্বজন হাফেজ আবদুর রব কুয়েতের একটি মসজিদে ইমামতি করেন।

শনিবার ভোরে তার বাড়ির বেলকুনী থেকে বৃদ্ধ মা মারিয়া বেগম, এবং পার্শ্ববর্তী অপর একটি কক্ষ থেকে ভঙ্গিপতি মো. আলম এর মৃতদেহ উদ্ধার করা হয়। এছাড়া বাড়ির পেছনে পুকুর থেকে রবের খালাতো ভাই ইউসুফের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়েছে।

এদিকে, খবর পেয়ে শনিবার সকালেই ঘটনাস্থলে ছুটে যান বরিশাল জেলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম। এসময় তিনি সাংবাদিকদের জানান, ধারণা করা হচ্ছে একটি হত্যাকাণ্ড। তবে কি কারণে সেটা তদন্ত করে দেখা হচ্ছে। পাশাপাশি লাশের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।


কেএসটি