• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২, ২০২০, ০২:০৮ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২, ২০২০, ০২:০৮ পিএম

বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

বগুড়ায় যাত্রীবাহী কোচ ও আলু বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ট্রাক চালক ছানোয়ার হোসেন (৩৫) ও চিকিৎসাধীন অবস্থায় হেলপার হেলপার মিন্টু মিয়া (৩৮) নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১৫ জন। 

ঢাকা-বগুড়া মহাসড়কের জেলা শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের ররোয়া নামকস্থানে বুধবার (১ জানুয়ারি) রাত ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।  

নিহত ট্রাক চালক ছানোয়ার হোসেন বগুড়ার শাহজাহানপুর উপজেলার মাদলা-মালিতলা গ্রামের রবিউল ইসলামের ছেলে এবং হেলপার মিন্টু মিয়া একই গ্রামের হাফিজুর রহমানের ছেলে। 

শেরপুর থানা পুলিশ সূত্রে জানাগেছে, বগুড়া থেকে আলু বোঝাই একটি ট্রাক ঢাকায় যাচ্ছিল। পথিমধ্যে শেরপুর উপজেলার বগুড়া-ঢাকা মহাসড়কের ররোয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকা থেকে রংপুরগামী নিউ হাজী ট্রাভেলস পরিবহন নামের একটি যাত্রী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালক ছানোয়ার হোসেন নিহত হন এবং বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতেই হেলপাল মিন্টু মিয়া মারা যায়। 

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রতন হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে হতাহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কেএসটি