• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২০, ১০:৫৬ এএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৩, ২০২০, ১০:৫৬ এএম

ময়মনসিংহে ট্রাকচাপায় স্কুলছাত্রী নিহত, চালক-হেলপার আটক

ময়মনসিংহে ট্রাকচাপায় স্কুলছাত্রী নিহত, চালক-হেলপার আটক
দুর্ঘটনাস্থলে উৎসুক জনতার ভীড় - ছবি : জাগরণ

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় কোচিংয়ে যাওয়ার পথে বালু বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিথি পাল (১৩) নামের এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এসময় আহত হয় তার বান্ধবী রূপা চক্রবর্তী। ট্রাকচালক ও হেলপারকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। 
সোমবার (১৩ জানুয়ারি) সকালে মধ্যবাজার পুরাতন সোনালী ব্যাংক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তিথি পাল উপজেলার মধ্যবাজার চাল মহালের রঞ্জন পাল মনার মেয়ে। সে গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। আহত রূপা কালিখলা শ্রী শ্রী লোকনাথ ব্র‏‏‏‏হ্মচারী মন্দিরের কর্তা উত্তম চক্রবর্তীর মেয়ে। তার বাড়ি নেত্রকোনার সুসংদুর্গাপুরে।

জানা যায়, দুই বান্ধবী গৌরীপুর পৌর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে অংশ নিয়ে প্রাথমিক শিক্ষা সমাপনি পরীক্ষায় জিপিএ-৫ পায়। তিথি পাল উপজেলায় মেধা তালিকায় ৫ম স্থান অর্জন করে। দুই বান্ধবী ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি হয় গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে। 
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সকাল ৭টার দিকে দুই বান্ধবী রাস্তার পাশ দিয়ে কোচিংয়ে যাওয়ার পথে দ্রুতগামী একটি ট্রাক চাপা দেয়। ট্রাকটি রাস্তার এপার-ওপারে দিগ্বিদিক ছুটছিল। একপর্যায়ে রাস্তার পাশে নেমে গেলে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মারা যায় তিথি পাল। গুরুতর আহত রূপা চক্রবর্তীকে গৌরীপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকাবাসী ট্রাকচালক হুমায়ুন মিয়া (৩০) ও ট্রাকের হেলপার মো. রবিনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

গৌরীপুর থানার এসআই মো. বাহারুল ইসলাম জানান, ট্রাকচালক ও হেলপারকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে।

গৌরীপুর থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এফসি