• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২০, ০৪:২২ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৩, ২০২০, ০৪:২৩ পিএম

বিয়ের ৬ মাসের মাথায় স্বামীর হাতে স্ত্রী খুন

বিয়ের ৬ মাসের মাথায় স্বামীর হাতে স্ত্রী খুন

বগুড়ার ধুনটে বিয়ের ৬ মাসের মাথায় স্বামীর হাতে খুন হলেন তানিয়া আকতার (১৮) নামের এক গৃহবধূ। 

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুরে তাদের ঘর থেকে তানিয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত তানিয়া আকতার উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের বাটিকাবাড়ি গ্রামের তোজাম্মেল হকের মেয়ে।

উপজেলার চালাপাড়া গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে কামরুল ইসলামের সঙ্গে প্রায় ৬ মাস আগে বিয়ে হয় তানিয়ার। মনোহরি ব্যবসায়ী কামরুল দীর্ঘদিন ধরে মাদক সেবন করে আসছে। স্বামীকে মাদক সেবনে বিরত থাকতে বাধা দেন তানিয়া। বিষয়টি মেনে নিতে পারেননি কামরুল। বুধবার (২২ জানুয়ারি) রাতে মাদক সেবনের বিষয় নিয়ে তাদের মধ্যে কলহ সৃষ্টি হয়। কামরুলের নির্যাতনে এক পর্যায়ে তানিয়া মৃত্যুর কোলে ঢলে পড়েন। অবস্থা বেগতিক দেখে কামরুল তাকে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখেন। ভোরে ঘুম থেকে উঠে কামরুল প্রচার করে তানিয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ঘটনার পর থেকে কামরুল ও তার পরিবারের অন্যান্য সদস্য গা ঢাকা দিয়েছে।

নিহত তানিয়ার মামা আজগর আলী জানান, বিয়ের পর জানতে পারি কামরুল মাদক সেবন করে। মাদক সেবন করে তানিয়াকে অকারণে নির্যাতন করতো। বৃহস্পতিবার রাতের কোনও এক সময় স্বামীর নির্যাতনে তানিয়া মারা যায়। এ হত্যাকাণ্ডকে আত্মহত্যা বলে চালানোর জন্য তানিয়ার গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রেখে বাড়ি ছেড়ে পালিয়ে গেছে কামরুল।

ধুনট থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, এ ঘটনায় হত্যার অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এসএমএম