• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৫, ২০২০, ০৯:১৪ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৫, ২০২০, ০৯:১৮ এএম

তিতুমীর কলেজের শিক্ষার্থীর লাশ উদ্ধার 

তিতুমীর কলেজের শিক্ষার্থীর লাশ উদ্ধার 

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বেড়াতে এসে নিখোঁজ তিতুমীর কলেজের বিবিএ শেষ বর্ষে অধ্যয়নরত শিক্ষার্থী জাহেদ চৌধুরী (২৫) লাশ উদ্ধার করা হয়েছে। নিহত শিক্ষার্থী ফেনী সদর থানার দিলরাজপুর গ্রামের মৃত ফজলুল হক চৌধুরীর ছেলে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার(১৪,০৮,২০২০)বিকালে জেলার তাহিরপুর উপজেলার পাঠলাই নদীতে।

পুলিশ ও টুরিস্ট দল সূত্রে জানা গেছে,টাঙ্গুয়ার হাওর,শহীদ সিরাজ লেক(নীলাদ্রি)দেখার উদ্দেশ্য রাজধানী ঢাকা থেকে ১১জনের একটি পর্যটক দল বৃহস্পতিবার(১৩,০৮,২০২০)সকালে তাহিরপুর উপজেলা আসে। পরে তারা একটি ইঞ্জিন তালিত নৌকা দিনবর টাঙ্গুয়ার হাওর,শহীদ সিরাজ লেক(নীলাদ্রি)ঘুরে সন্ধ্যায় টেকেরঘাট নৌঘাটে নৌকায় রাত্রিযাপন করে। 

এর পর দিন শুক্রবার সকাল ৭টার সময় তাহিরপুর উপজেলার উদ্দেশ্য রওয়ানা করে। আসার পর ঘুম থেকে উঠে নৌকায় অবস্থান করা সদস্যরা বুঝতে পারে তাদের মধ্য থেকে সহপাঠি জাহেদ নৌকায় নেই। পরে আবারও তার খোজেঁ করতে টেকেরঘাটের উদ্দেশ্য নৌকায় রওয়ানা করে সেখানে পৌঁছে অনেক খোঁজাখুঁজি করে নিখোঁজ বন্ধুর সন্ধান না পেয়ে স্থানীয় পুলিশকে বিষয়টি অবগত করে।

নিখোঁজের খবর পেয়ে টেকেরঘাট পুলিশ ফাঁড়ির সদস্যরা,স্থানীয়দের সহযোগিতায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি এক পর্যায়ে বিকাল সাড়ে টার দিকে নিখোঁজ যুবকের মরদেহ টেকেরঘাট কমিউনিটি ক্লিনিকের সামনের হাওরে মাছ ধরার জাল দিয়ে ডুবন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

স্থানীয়দের ধারনা সকালে কোন এক সময় সবার অগোছরে সে নৌকা থেকে পানিতে পরে ডুবে যায়।   

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

এম

আরও পড়ুন