• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২০, ০৫:১৬ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২০, ২০২০, ০৫:১৬ পিএম

গাজীপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা,  স্বামী পলাতক

গাজীপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা,  স্বামী পলাতক

গাজীপুর  মহানগরীতে  পারিবারিক কলহের জেরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর স্বামী পালিয়ে গেছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। 

রোববার (২০ সেপ্টেম্বর) সকালে মহানগরীর ভোগড়া বাইপাস পেয়ারা বাগান এলাকা থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত মুনশেফা আক্তার (৩০) রংপুরের পীরগঞ্জ থানার শিবপুর এলাকার দুদু মিয়ার স্ত্রী।

নিহতের ভগ্নিপতি আশিক মিয়া জানান, স্বামী-স্ত্রী দুইজনেই ভোগড়া বাইপাস কাঁচামালের আড়তে দিনমজুরের কাজ করতো। কয়েকদিন ধরে দুইজনের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়ার জন্য ওযু করতে যায় মুনশেফা। ওযু করতে দেরি হওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে ফের ঝগড়া হয়। বিষয়টি রাতেই পারিবারিকভাবে মীমাংসা করা হয়। রাতে তারা ঘরে ঘুমিয়ে পড়ে। 

তিনি জানান, পরে শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময় স্ত্রী মুনশেফাকে হত্যার পর স্বামী দুদু মিয়া পালিয়ে যায়। রোববার সকালে ঘর থেকে দুর্গন্ধ বের হলে পার্শ্ববর্তী স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম চৌধুরী জানান, নিহতের গলায় কাটা দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করার পর স্বামী পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এসইউ