• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ৪, ২০১৯, ০৩:০৮ পিএম

টেকনাফে গুলিবিদ্ধ লাশ উদ্ধার

টেকনাফে গুলিবিদ্ধ লাশ উদ্ধার

 

কক্সবাজারের টেকনাফ সমুদ্র সৈকতের তীরে অজ্ঞাত এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তি ইয়াবা ব্যবসায়ী হতে পারেন বলে পুলিশের ধারণা। 

শুক্রবার (৪ জানুয়ারি) সকাল ১১টার দিকে বাহারছড়া ইউনিয়নের নোয়াখালী পাড়া সংলগ্ন সমুদ্র সৈকত থেকে লাশটি উদ্ধার করা হয়। 

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ।

স্থানীয়রা জানান, সকালে ওই এলাকায় তারা গুলিবিদ্ধ রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে বাহারছড়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তা পুলিশ পরিদর্শক মোহাম্মদ আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশটি উদ্ধার করেন।

পুলিশ পরিদর্শক মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ‘সমুদ্র সৈকতের পাড়ে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তার বুকে ও গলার পাশে চারটি আঘাত দেখা গেছে। এ সময় তার পরনে ছিল কালো প্যান্ট ও বাদামি রঙের শার্ট। তবে তার পরিচয় পাওয়া যায়নি। পুলিশ বিষয়টি তদন্ত করছে।’

এ প্রসঙ্গে ওসি প্রদীপ কুমার দাশ বলেন, ‘নিহত ব্যক্তি একজন ইয়াবা ব্যবসায়ী হতে পারে। তাদের নিজেদের মধ্যে ইয়াবা ব্যবসার জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। উদ্ধার লাশ কক্সবাজার মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে এবং বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

এনএ