• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২১, ০৬:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৪, ২০২১, ০৬:৪৫ পিএম

ছাত্রী শ্লীলতাহানির ঘটনায় যুবক কারাগারে

ছাত্রী শ্লীলতাহানির ঘটনায় যুবক কারাগারে

নাটোরের গুরুদাসপুরের মামুদপুর গ্রামে এক মাদরাসা ছাত্রীকে (১২) শ্লীলতাহানির অভিযোগে সবুজ সরকার (২৩) নামের এক বখাটে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শনিবার দুপুরে ওই শ্লীলতাহানির ঘটনা ঘটেছে। অভিযুক্ত সবুজ একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে। এ ঘটনায় রাতেই গুরুদাসপুর থানায় শ্লীলতাহানির মামলার করেছেন ওই ছাত্রীর বাবা।

মামলার সূত্রে জানা যায়, বাড়ির পাশের স্থানীয় একটি মসজিদের দোতলায় হাফেজিয়া মাদরাসায় লেখাপড়া করছে ওই ছাত্রী। দীর্ঘদিন ধরে অভিযুক্ত সবুজ ওই ছাত্রীকে উত্যক্ত করে আসছিল। ঘটনার দিন মসজিদ সংলগ্ন একটি গাছ বেয়ে সবুজ দোতলায় ওঠে। পরে ওই ছাত্রীকে শ্লীলতাহানি করেন। এসময় ছাত্রীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সবুজ পালিয়ে যান।

ছাত্রীর বাবা বলেন, বখাটে সবুজ তার মেয়েকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিলেন। বারবার বাধা নিষেধ করলেও সবুজ তা আমলে নেয়নি। ঘটনার দিন মেয়েটি একা থাকার সুযোগে বখাটে সবুজ শ্লীলতাহানি করেন।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক বলেন, শ্লীলতাহানির শিকার ছাত্রীর বাবার করা মামলায় রাতেই অভিযুক্ত সবুজকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার দুপুরে সবুজকে আদালতের মাধ্যমে নাটোর জেলা কারাগারে পাঠানো হয়েছে।