• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ৮, ২০১৯, ০২:৩৩ পিএম

নড়াইলে বৃদ্ধাকে কুপিয়ে হত্যার ঘটনায় আটক ১

নড়াইলে বৃদ্ধাকে কুপিয়ে হত্যার ঘটনায় আটক ১

 

নড়াইলের লোহাগড়ায় হাজেরা বেগম (৯৫) নামে এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যার ঘটনায় আল আমিন ভূঁইয়া (২৫) নামে একজনকে আটক করেছে পুলিশ। আটককৃত আল আমিন সদর উপজেলার পাইকমারি গ্রামের সাইদ ভুঁইয়ার ছেলে।  

পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে মঙ্গলবার (৮ জানুয়ারি) দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান। 

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, আটককৃত আল-আমিন নিজে একটি ছুরি দিয়ে হাজেরা বেগমকে হত্যা করেছে বলে স্বীকার করেছে। এ হত্যাকাণ্ডের পেছনে আরও কে কে জড়িতে আছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

উল্লেখ্য, নড়াইলের লোহাগড়া উপজেলার সারোল গ্রামে শুক্রবার (৪ জানুয়ারি) রাতের কোন এক সময়ে ওই বৃদ্ধাকে হত্যা করা হয়। নিহত হাজেরা বেগম ওই গ্রামের মৃত আমীর হোসেন খানের স্ত্রী।

শনিবার ভোরে স্থানীয় লোকজন হাজেরার লাশ বাড়ির পাশের পুকুরের পাড়ে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় নিহতের ছেলে আকরাম হোসেন বাদি হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে লোহাগড়া থানায় মামলা দায়ের করে। 

এএস/