• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১, ০৯:০১ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৭, ২০২১, ১২:২৫ পিএম

পৌর মেয়রের বাসায় বিস্ফোরণ, স্ত্রীসহ দগ্ধ ১৩

পৌর মেয়রের বাসায় বিস্ফোরণ, স্ত্রীসহ দগ্ধ ১৩

মুন্সিগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার মেয়র হাজী আব্দুস সালামের বাসায় বিস্ফোরণে কাউন্সিলরসহ ১৩ জন দগ্ধ হয়েছেন। 

মঙ্গলবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে মিরকাদিম পৌরসভার রামগোপালপুরে মেয়রের বাসায় এ ঘটনা ঘটে। দগ্ধদের মধ্যে ১১ জনকে রাজধানীর শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। বাকি দুইজনকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনায় আহত ব্যক্তিরা হলেন মিরকাদিম পৌরসভার মেয়র আবদুস সালাম (৫৫), তার স্ত্রী কানন বেগম (৪০), প্যানেল মেয়র রহিম বাদশা (৪৫) ও আওলাদ হোসেন (৪২), তাজুল ইসলাম (২৫), মাইনুদ্দিন (৪৪), মোশারফ হোসেন (৪২), শ্যামল দাস (৪৫), পান্না মিয়া (৫০), কালু মিয়া (৪০), ইদ্রিস আলী (৫০), মো. সোহেল (৫২) ও দ্বীন ইসলাম (৪০)।

স্বজনরা জানান, দাপ্তরিক কাজে সন্ধ্যায় মেয়রের বাসায় যান ওয়ার্ড কাউন্সিলররা। অফিস স্টাফ ও কর্মীরাও এ সময় সেখানে ছিলেন।

আহতদের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, দুর্বৃত্তদের নিক্ষেপ করা বোমা বিস্ফোরণে এ ঘটনা ঘটেছে। তবে পুলিশ বলছে, গ্যাসের লিকেজ থেকে এ বিস্ফোরণ হতে পারে।

স্থানীয়রা জানান, ভবনটি চারতলা। চতুর্থ তালায় হঠাৎ করে বিস্ফোরণ হয়। এরপরই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিক দগ্ধ ও আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ক্রাইম সিন বিভাগের উপপরিদর্শক কে এম মোতালিব হোসেন। তিনি জানান, ঘটনার তদন্ত হবে। এরপরই বিস্তারিত জানানো হবে।