• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ১০, ২০২১, ০৩:২৯ পিএম
সর্বশেষ আপডেট : মে ১০, ২০২১, ০৩:২৯ পিএম

‘নিজ নিজ অবস্থানে থেকে ঈদ পালন করুন’ 

‘নিজ নিজ অবস্থানে থেকে ঈদ পালন করুন’ 

করোনা থেকে রক্ষা পেতে সকলকে নিজ অবস্থানে থেকে ঈদ পালনের আহ্বান জানান আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

সোমবার (১০ মে) দুপুরে ভোলা সরকারি স্কুল মাঠে স্বাস্থ্যবিধি মেনে করোনায় কর্মহীন, অসহায় ও দুস্থ ৩ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এরআগে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে সদর উপজেলার ১৩ ইউনিয়ন ও পৌরসভায় ১০ হাজার দরিদ্র মানুষকে অর্থ প্রদান করেন।

তোফায়েল আহমেদ বলেন, “করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রীর পদক্ষেপ দেশে-বিদেশে প্রশংসিত হয়েছে। তিনি এমনভাবে ত্রাণ দিয়েছেন, যা কিনা মসজিদের ইমাম থেকে শুরু করে সকল শ্রেণী-পেশার অসহায় দুস্থ মানুষ এই সহায়তা পেয়েছেন।”

এখন সকলকে সতর্ক থাকতে হবে উল্লেখ করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য বলেন, “ভারতের যে করোনা আবিষ্কার হয়েছে সেটা খুব মারাত্মক। তাই ভারত থেকে যেন কোনো লোক বাংলাদেশে আসতে না পারে সরকার সে ব্যবস্থা করেছে।”

তোফায়েল আহমেদের পক্ষে দুঃস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, সদর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।