• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৩, ২০২১, ০৩:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৩, ২০২১, ০৩:৪৬ পিএম

গাইবান্ধায় সাংবাদিক কল্যাণ পরিষদের মানববন্ধন ও প্রতিবাদ সভা

গাইবান্ধায় সাংবাদিক কল্যাণ পরিষদের মানববন্ধন ও প্রতিবাদ সভা

সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার, সাংবাদিককে হেনস্তাকারী মন্ত্রণালয়ের কর্মকর্তা কর্মচারী ও পুলিশ কর্মকর্তাদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে গাইবান্ধায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। 

রোববার (২৩ মে) গাইবান্ধা সাংবাদিক কল্যাণ পরিষদ ও গণপ্রহরী পরিবারের যৌথ উদ্যোগে শহরের ডিবি রোডে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। 

সকাল ১১টা থেকে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সাংবাদিক নেতৃবৃন্দ। এ সময় বক্তারা এই ঘটনার বিচার বিভাগীয় তদন্তের দাবি জানান।

মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচিতে উপস্থিত ছিলেন যুগান্তরের সিনিয়র স্টাফ রিপোর্টার গোবিন্দলাল দাস, জনকণ্ঠের স্টাফ রিপোর্টার আবু জাফর সাবু, করতোয়ার স্টাফ রিপোর্টার সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর, দৈনিক জনসংকেত পত্রিকার সম্পাদক দীপক কুমার পাল, প্রথম আলোর জেলা প্রতিনিধি শাহাবুল শাহিন তোতা, ৭১ টেলিভিশনের জেলা প্রতিনিধি শামিম আল সাম্য, মাছরাঙা টেলিভিশনের সিদ্দিক আলম দয়াল, আরটিভি টেলিভিশনের ফেরদাউস জুয়েল, কালের কণ্ঠের অমিতাভ দাস হিমুন, সমকালের উজ্জ্বল চক্রবর্তী, এস এ টেলিভিশনের কায়সার প্লাবন, গণপ্রহরীর সম্পাদক মজিদ মুকুল, বৈশাখী টেলিভিশনের এস এম বিপ্লব, নিউজ টুয়েন্টি ফোর এর সাইফুল ইসলাম প্রিন্স, এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার ও জাগরণ প্রতিনিধি মাসুম লুমেন, ঢাকা টাইমসের জাভেদ হোসেন, সিএন এন বাংলার ফারহান শেখ, জাগো নিউজ ও বাংলা টিভির প্রতিনিধি জাহিদ খন্দকার, ডিবিসি নিউজের রিকতু প্রসাদ, এনটিভির লুনা,
যায়যায় দিনের সফিউল আলম, প্রতিদিনের সংবাদের মুকুল মাসুদ, স্বদেশ বিচিত্রার ফয়সাল জনি, আজকের জনগণের কার্তিক চন্দ্র প্রমুখ।