• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১, ২০২১, ০৮:১০ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২, ২০২১, ০১:২২ পিএম

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে অপহরণের চেষ্টা, গ্রেপ্তার ২

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে অপহরণের চেষ্টা, গ্রেপ্তার ২

শেরপুরে বাড়িতে ঢুকে অস্ত্রের ভয় দেখিয়ে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রীকে অপহরণের চেষ্টার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সোমবার (৩১ মে) রাতে সদর উপজেলার গাজীরখামার ইউপির খড়খড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার (১ জুন) বিকেলে ওই ছাত্রী বাদী হয়ে সদর থানায় মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষে অধ্যয়নরত ওই ছাত্রীকে (২০) প্রায় এক বছর ধরে উত্যক্ত করে আসছিল জেলার শ্রীবরদী উপজেলার ভেলুয়া গ্রামের যুবক মিনহাজ। ওই ছাত্রীকে বিরক্ত না করতে তার স্বজনরা কয়েকদিন আগে মিনহাজকে সতর্ক করে। পর সে ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রীকে অপহরণের হুমকি দেয়। এরপর সোমবার রাত ৯টার দিকে মিনহাজ তার দুই বন্ধু রুমান ও বাপ্পীকে সাথে নিয়ে ছাত্রীর বাড়িতে গিয়ে তার ঘরে ঢুকে ভয়ভীতি দেখিয়ে অস্ত্রের মুখে তাকে অপহরণের চেষ্টা করে। 

এ সময় ছাত্রীর চিৎকারে তার স্বজন ও আশেপাশের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে মিনহাজ ও রুমানকে আটক করে। এ সময় মিনহাজ ছুরি দিয়ে ওই ছাত্রীর বাবাকে আঘাত করার চেষ্টা করে। পরে পুলিশ আটকদের থানা হেফাজতে নেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, “এ ঘটনায় ছাত্রী নিজে বাদী হয়ে তিনজনকে আসামি করে অপহরণ চেষ্টার অভিযোগে এনে মামলা দায়ের করেছেন। এরমধ্যে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।”