• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১, ২০২১, ০৯:৫০ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২, ২০২১, ০২:০৯ পিএম

শিশু ধর্ষণের অভিযোগে মাদ্রাসার বাবুর্চি গ্রেপ্তার

শিশু ধর্ষণের অভিযোগে মাদ্রাসার বাবুর্চি গ্রেপ্তার

চট্টগ্রামের বোয়ালখালীতে ৫ শিশুকে বলাৎকারের অভিযোগে হাফেজ জাকের (১৯) নামের এক বাবুর্চিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১ জুন) সকালে মাদ্রাসা শিক্ষার্থীর এক অভিভাবক থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে অভিযুক্ত জাকেরকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম জানান, অভিযুক্তকে আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেপ্তার জাকের বাঁশখালী উপজেলার পূর্ব কাথারিয়া গ্রামের নবী আহমদের ছেলে। তিনি বোয়ালখালী উপজেলার পশ্চিম সারোয়াতলীর মাদ্রাসায়ে ত্যৈয়বিয়া তাহেরিয়া দরবেশীয়া সুন্নিয়া এতিমখানা ও হেফজখানায় বাবুর্চির কাজ করেন।

নির্যাতিত শিক্ষার্থীর অভিভাবক বলেন, “গত বছরের ১৭ জুলাই হেফজ শিক্ষার জন্য ছেলেকে (৯) মাদ্রাসায় ভর্তি করাই। এবারের রমজানের বন্ধে ১২ এপ্রিল ছেলেকে বাড়ি নিয়ে যাই। গতকাল (৩১ মে) ছেলেকে মাদ্রাসায় নিয়ে যেতে চাইলে সে কান্নাকাটি করতে থাকে ও মাদ্রাসায় যেতে অনীহা প্রকাশ করে। একপর্যায়ে সে জানায় মাদ্রাসার বাবুর্চি হাফেজ জাকের তার সঙ্গে খারাপ কাজ করে। গত ২ মার্চ রাত ১০টার সময় ও ৫ এপ্রিল রাত ২টার সময় বলাৎকার করেছে। এছাড়াও তার আরো ৫ সহপাঠীকে বিভিন্ন সময় বলাৎকার করেছে জাকের।”

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বলেন, “সংঘটিত ঘটনায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়েছে।”