• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ৭, ২০২১, ০৪:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : জুন ৭, ২০২১, ০৪:৫১ পিএম

সিলেটে করোনায় আরও চারজনের মৃত্যু

সিলেটে করোনায় আরও চারজনের মৃত্যু

সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও চারজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৪২৪ জন। এর মধ্যে সিলেট জেলার ৩৪৬ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ৩০ জন।

সোমবার (৭ জুন) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

একই সময়ে সিলেট বিভাগে আরও ৫১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলার ১৬ জন, সুনামগঞ্জে ৪, হবিগঞ্জে ১, মৌলভীবাজারের ১৭ জন এবং সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ১৩ জনের করোনা শনাক্ত হয়। সব মিলিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৩ হাজার ১৫২ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ২১০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৪৩, হবিগঞ্জে ২ হাজার ৫২৬ এবং মৌলভীবাজারে ২ হাজার ৫৭৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৭১ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলায় ৬৪ জন, সুনামগঞ্জের ১, হবিগঞ্জের ৪ এবং মৌলভীবাজারের ২ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২১ হাজার ৭১৭ জন। এর মধ্যে সিলেট জেলার ১৪ হাজার ৫৫৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৩৫ জন, হবিগঞ্জে ২ হাজার ৮০ জন এবং মৌলভীবাজারের ২ হাজার ৩৪৩ জন সুস্থ হয়েছেন।

প্রতিবেদনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে ১৮ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে চিকিৎসাধীন আছেন ২১৭ জন। এর মধ্যে সিলেটে ১৮৪, সুনামগঞ্জে ২, হবিগঞ্জে ৬ এবং মৌলভীবাজারে ২৫ জন।

অন্যদিকে গতকাল সোমবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে ৩০ হাজার ২৫৬ জনকে পাঠানো হয়েছে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে ২৯ হাজার ৮৩৬ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৪২০ জন।