• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ৮, ২০২১, ০৩:২৬ পিএম
সর্বশেষ আপডেট : জুন ৮, ২০২১, ০৪:১০ পিএম

যুবকের রহস্যজনক মৃত্যু, ৩ ভাইবোন গ্রেপ্তার

যুবকের রহস্যজনক মৃত্যু, ৩ ভাইবোন গ্রেপ্তার

সিলেটে রাবিদ আহমদ (৩১) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় করা মামলায় তিন ভাইবোনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সোমবার (৭ জুন) রাতে রাবিদের বাবা নূর মিয়া বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে সিলেট কোতোয়ালি থানায় মামলা করেন। এরপর অভিযুক্ত তিন ভাইবোনকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (৮ জুন) সিলেট মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপকমিশনার এ বি এম আশরাফুল্লাহ তাহের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলেন শাহনিয়া বেগম (৩০) ও তার দুই ভাই আকবর (২৬) ও ইয়ামিন (২৪)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুই বছর আগে রাবিদ আহমদ এবং আকবর ও ইয়ামিন কাজিটুলা উচা সড়ক এলাকার পাঁচতলা ভবনে একটি ফ্ল্যাট ভাড়া নেন। এ সময় আকবর ও ইয়ামিন নিজেদের রাবিদের খালাতো ভাই হিসেবে পরিচয় দেন। এ বাসায় প্রায়ই আসা-যাওয়া করতেন আকবর-ইয়ামিনের বোন শাহনিয়া বেগম। নিহত রাবিদের সঙ্গেও বিভিন্ন সময় মোটরসাইকেলে করে আসা-যাওয়া করতেন শাহনিয়া। সোমবার রাবিদ আহমদকে ওই পাঁচতলা ভবনের নিচ থেকে আহত অবস্থায় উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান আকবর। পরে তিনি রাবিদের পরিবারের সদস্যদের খবর দেন। হাসপাতালে যাওয়ার পর স্বজনেরা রাবিদকে মৃত অবস্থায় পান। 

এদিকে মৃত্যুর পর নাজিমের থাকার কক্ষ থেকে নানা রকমের মাদকদ্রব্য ও সেবনের সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ। 

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ জানান, রাবিদকে হত্যার অভিযোগ এনে তার বাবা বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে মামলা করেছেন। তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এটি হত্যাকাণ্ড কি না, তা বিস্তারিত তদন্ত এবং ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে।