• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১০, ২০২১, ০৯:৩৪ এএম
সর্বশেষ আপডেট : জুন ১০, ২০২১, ১১:১০ এএম

কাভার্ড ভ্যান-পিকআপ সংঘর্ষে নিহত ২

কাভার্ড ভ্যান-পিকআপ সংঘর্ষে নিহত ২

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নে কাভার্ড ভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।

বুধবার (৯ জুন) রাতে তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের ভেরসা সেতুর ওপরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রুবেল (২০) ও স্বপন (১৮)। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন সুজন (১৯)। তিনি চিকিৎসাধীন।

নিহত পিকআপের চালক রুবেল তেঁতুলিয়া উপজেলার কালান্দিগঞ্জ বোয়ালমারী এলাকার কালুমিয়ার ছেলে। অন্যদিকে নিহত স্বপন বোদা উপজেলার ফুলতলা এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে এবং তিনি তেঁতুলিয়ার কালান্দিগঞ্জ এইচআরএফ পেট্রলপাম্পে কাজ করতেন। আহত সুজন কালান্দিগঞ্জ বোয়ালমারী এলাকার সোহরাব আলীর ছেলে।

পুলিশ জানায়, চালক রুবেল পঞ্চগড় থেকে তেঁতুলিয়া পিকআপ নিয়ে যাচ্ছিলেন। যাত্রী ছিলেন স্বপন ও সুজন। পিকআপটি ভেরসা সেতুতে পৌঁছালে অপর দিক থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পিকআপটি দুমড়েমুচড়ে যায়। রুবেল ঘটনাস্থলেই নিহত হন। আহত স্বপন ও সুজনকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় স্বপনের মৃত্যু হয়।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল আজম জানান, ঘটনাস্থল থেকে পিকআপ ও কাভার্ড ভ্যান সরিয়ে নেওয়া হয়েছে। পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।