• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১০, ২০২১, ১২:২৯ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১০, ২০২১, ১২:৩১ পিএম

দম্পতিসহ চার মাদক কারবারি আটক 

দম্পতিসহ চার মাদক কারবারি আটক 

সিরাজগঞ্জে পৃথক অভিযান চালিয়ে গাঁজাসহ চার মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১২।

বৃহস্পতিবার (১০ জুন) সকালে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২-এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মি. জন রানা।

আটকরা হলো কুড়িগ্রামের ফুলবাড়ী থানার কালাবাগান এলাকার পশ্চিম ফুলমতি গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে মো. হাফিজুর রহমান (৩৮) ও তার স্ত্রী রহিমা বেগম (৩৩), সিরাজগঞ্জ সদর উপজেলার দক্ষিণপাড়া কান্দাপাড়া গ্রামের মৃত আব্দুল কুদ্দুস মোল্লার ছেলে মো. ভুট্টু মিয়া (৪২) ও কামারখন্দ উপজেলার পাইকোষা গ্রামের মৃত রুস্তম আলী সরকারের ছেলে মো. আব্দুস সামাদ (৫৬)।

পুলিশ সুপার মি. জন রানা আরও জানান, বুধবার সন্ধ্যায় উত্তরবঙ্গগামী মহাসড়কের কামারখন্দ থানাধীন চর ঝাঐল পশ্চিমপাড়া এলাকায় এক মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় আধা কেজি গাঁজাসহ হাফিজুর রহমান ও তার স্ত্রী রহিমা বেগমকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত মোবাইল ফোন এবং গাঁজা বিক্রির ২ লাখ ৩০ হাজার টাকা জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে কামারখন্দ থানায় হস্তান্তর করা হয়েছে।

একই দিন বিকেলে তাড়াশ উপজেলার নিমগাছি ভিকমপুর এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে আট দশমিক আট লিটার দেশীয় চোলাই মদসহ ভুট্টু মিয়া ও আব্দুস সামাদকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মামলা করে তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।