• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১১, ২০২১, ১১:৪৫ এএম
সর্বশেষ আপডেট : জুন ১১, ২০২১, ১২:০৮ পিএম

রাজবাড়ীতে করোনা শনাক্ত বেড়েছে

রাজবাড়ীতে করোনা শনাক্ত বেড়েছে

রাজবাড়ীতে করোনা আক্রাক্তের সংখ্যা বেড়েছে। গত ২৪ ঘণ্টায় ২৫ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। আর গত এক সপ্তাহে আক্রান্ত হয়েছে ৮৯ জন। এর আগের সপ্তাহে আক্রান্ত ছিল ৪৮ জন। অর্থাৎ এক সপ্তাহের ব্যবধানে আক্রান্ত বেড়েছে প্রায় দ্বিগুণ। 

গত ২৪ ঘণ্টার (বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা) রাজবাড়ীর ৫টি উপজেলার মধ্যে রাজবাড়ী সদরে ৭ জন, পাংশা উপজেলায় ৬, গোয়ালন্দে ৭ ও কালুখালীতে ১ জনসহ মোট ২৫ জন আক্রান্ত শনাক্ত হয়। এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪ হাজার ২৬২ জনে। 

হোম আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ করছেন ১০৭ জন এবং সদর হাসপাতালের কোভিড ইউনিটে ২ জন করোনা রোগী ভর্তি রয়েছে। 

শুক্রবার (১১ জুন) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়। জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩৭ জনের। করোনা থেকে সুস্থ হয়েছেন ৪ হাজার ১০০ জন।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. ইব্রাহিম টিটন জানান, গত সপ্তাহের তুলনায় এ সপ্তাহে করোনা শনাক্ত বেড়েছে। গত ২৪ ঘণ্টায় ২৫ জন শনাক্ত হয়েছে। ২৫ জনসহ এ সপ্তাহে ৮৯ জন করোনা রোগী শনাক্ত হয়। এ নিয়ে করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪ হাজার ২৬২ জন। এর মধ্যে সুস্থ হয়েছে ৪ হাজার ১০০ জন। জেলায় মোট আক্রান্তদের মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ১০৭ জন। সদর হাসপাতালের কোভিড ইউনিটে ২ করোনা রোগী ভর্তি রয়েছেন।