• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৪, ২০২১, ১২:২৯ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৪, ২০২১, ১২:৩০ পিএম

এবার অবরোধের ঘোষণা দিলেন কাদের মির্জা

এবার অবরোধের ঘোষণা দিলেন কাদের মির্জা
ফাইল ছবি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা আগামী বুধবার কোম্পানীগঞ্জে অবরোধ ঘোষণা করেছেন।  

সোমবার (১৪ জুন) সকালে বসুরহাট বাজারের জিরো পয়েন্টের বঙ্গবন্ধু চত্বর থেকে তার অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে প্রতিপক্ষ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে অবরোধের নামে ২০০ সিএনজি চালিত অটোরিকশা ভাঙচুর ও লুটপাটের অভিযোগ তুলে তিনি এই অবরোধ ঘোষণা করেন।

লাইভে প্রতিপক্ষ উপজেলা আ.লীগের নেতাকর্মীদের উদ্দেশ্য করে কাদের মির্জা বলেন, “তারা গতকালকে অবরোধের নামে ২০০ সিএনজি চালিত অটোরিকশা ভাঙচুর করেছে এবং লুটপাট করছে। এটি এডিশনাল এসপি শামীম ও নতুন ওসির নেতৃত্বে হয়েছে। এটি কোন অবরোধ নয়, এটি হচ্ছে ডাকাতি।” এ সময় তিনি সিএনজি ড্রাইভারদের আক্রমণকারীদের গ্রেপ্তার ও ক্ষতিপূরণ দাবি করেন।  

গত শনিবার (১২ জুন) দুপুর ১২টায় উপজেলা আ.লীগের মুখপাত্র ও সেতুমন্ত্রীর ভাগনে মাহবুবুর রশিদ মঞ্জু নিজের ফেসবুকে লাইভে এসে কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের পক্ষ থেকে কোম্পানীগঞ্জে পরবর্তী ৪৮ ঘণ্টা সর্বাত্মক অবরোধ কর্মসূচি পালনের ডাক দেন। কাদের মির্জার নেতৃত্বে আ.লীগ নেতা বাদলের ওপর হামলাকারীদের বিচারের দাবিতে এই অবরোধ ডাকা হয়।   

বাদলের ওপর হামলার ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি। মিজানুর রহমান বাদল সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অনুসারী। আর আবদুল কাদের মির্জা ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র।