• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৪, ২০২১, ০৩:৫৭ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৪, ২০২১, ০৩:৫৭ পিএম

কাদের মির্জার চোখ তুলে নেয়ার হুমকি

কাদের মির্জার চোখ তুলে নেয়ার হুমকি

আলোচিত নোয়াখালী কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জার চোখ খুলে নেয়ার হুমকি দিয়েছেন তার ভাগ্নে এবং উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু।

তিনি বলেছেন, “আমার মায়ের নির্দেশ হলো তোর চোখগুলো খুলে নিয়ে আসা।”

সোমবার (১৪ জুন) নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে তিনি এসব বলেন।

মাহবুবুর রশীদ মঞ্জু বলেন, “৪৮ ঘণ্টার অবরোধের সময় শেষ হয়েছে। কাদের মির্জা ও তার সহযোগীদের গ্রেপ্তারের দাবিতে আমরা অবরোধ ডেকেছিলাম। কিন্তু প্রশাসন কাদের মির্জাসহ তার কোনো সন্ত্রাসীকে গ্রেপ্তার করেনি। তাই এই অবরোধ সর্বাত্মকভাবে আজ রাত ১২টা পর্যন্ত চালিয়ে যাবেন। যদি আজ রাত ১২টার মধ্যে এটার সুরাহা না হয়, তাহলে এখানে আরও কঠিন থেকে কঠিন কর্মসূচি দেওয়া হবে। আন্দোলনের মুখে এই অপশক্তি ভেসে যাবে “

মামা কাদের মির্জাকে উদ্দেশ্য করে মঞ্জু বলেন, “তুই আমাদের কোনো আত্মীয় নয়। তোকে ওই খাতা থেকে বাদ দেওয়া হয়েছে। তোর মতো বিকৃত রুচির মানুষ আমাদের আত্মীয় হতে পারে না।”

এ সময় সেতুমন্ত্রীকে উদ্দেশ্য করে মঞ্জু বলেন, “ভাইয়ের প্রতি এতো দরদ হলে তাকে পাগলা গারদ বা কোথাও নিয়ে আটকান। নয়তো মানুষ পিটিয়ে মেরে ফেললে এটার দায়-দায়িত্ব কেউ নেব না।”

২৭ মিনিট ২৬ সেকেন্ডের লাইভে কাদের মির্জার উদ্দেশ্যে তিনি বলেন, “শিবিরের সাতটা ছেলেকে আপনার নেতৃত্বে খুন করা হয়েছে। অথচ আপনি বলেন, শিবিরের ছেলেরা ভালো। তাহলে খুন করিয়েছেন কেন?”

কাদের মির্জার ছোট ভাই শাহদাতের বিষয়ে মঞ্জু বলেন, “আপনার ছোট ভাই শাহদাত সালিশ বাণিজ্য করে ওই এলাকার হাজার হাজার মানুষকে অতিষ্ঠ করে তুলেছে। আপনি অন্যকে ভূমি দস্যু বলেন, আপনার ভাইয়ের ১০০ একর ভূমি কোথা থেকে এলো। তার তো কিছুই ছিল না।”

গত শনিবার দুপুর ১২টায় উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র ও সেতুমন্ত্রীর ভাগনে মাহবুবুর রশিদ মঞ্জু নিজের ফেসবুকে লাইভে এসে কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টার সর্বাত্মক অবরোধ কর্মসূচি পালনের ডাক দেন।

কাদের মির্জার নেতৃত্বে আওয়ামী লীগ নেতা বাদলের ওপর হামলাকারীদের বিচারের দাবিতে এই অবরোধ ডাকা হয়।

বাদলের ওপর হামলার ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।