• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২০, ২০১৯, ০৭:১০ পিএম

‘সাতক্ষীরার জনপদ আর কখনো রক্তাক্ত হবে না’

‘সাতক্ষীরার জনপদ আর কখনো রক্তাক্ত হবে না’
ক্যাপশন : সভায় বক্তব্য রাখছেন এসপি মো. সাজ্জাদুর রহমান –ছবি :জাগরণ

 

সাতক্ষীরার জনপদ আর কখনো রক্তাক্ত হতে দেয়া হবে না। আর ফিরে আসবে না ২০১৩ সালের মতো জামায়াত-শিবিরের তাণ্ডব। দেশে কোনো সংখ্যালঘু নেই, আছে হিন্দু সম্প্রদায়ের মানুষ। হিন্দু মুসলমান সবাই আমরা ভাই ভাই বলে জানিয়েছেন সাতক্ষীরা পুলিশ সুপার (এসপি) মো. সাজ্জাদুর রহমান। 

শনিবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় সাতক্ষীরা সদর উপজেলা ঝাউডাঙ্গা মহাশ্মশান কালী মন্দিরে পৌষ সংক্রান্তি উৎসবের সমাপনী ও ধর্মীয় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী চিত্ত ঘোষ এবং পরিচালনায় ছিলেন মানবজমিন পত্রিকার জেলা প্রতিনিধি ইয়ারব হোসেন।
 
এসপি সাজ্জাদুর রহমান বলেন, কোনো হিন্দু সম্প্রদায়ের মানুষের উপর অন্যায় ভাবে অত্যাচার করলে তার বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর ব্যবস্থা নেবে। সাতক্ষীরা জেলা হবে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ মুক্ত। আমি যতদিন সাতক্ষীরা জেলায় আছি ততদিন সাধারণ মানুষের জানমালের নিরাপত্তার জন্য পুলিশের যা যা করণীয় তাই করবো। 

তিনি হিন্দু সম্প্রদায়ের মানুষদের নির্ভয়ে পূজা-আর্চনা করার আহবান জানিয়ে বলেন, আসুন আমরা সবাই মিলে মিশে শান্তিতে বসাবস করি। এছাড়া আপনাদের যে কোনো সমস্যায় আইনশৃঙ্খলা বাহিনী পাশে থাকবে।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার ইলৎতুশমিশ, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান, পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী ও পাপড়ী এগ্রোর চেয়ারম্যান মাসুদুর রহমান, উপজেলা যুবলীগের সহ সভাপতি জাহিদ হোসেন।
 
এ সময় মন্দির কমিটির সাধারণ সম্পাদক জয়দেব ঘোষ, রাজু ঘোষসহ স্থানীয় মন্দির কমিটির নেতৃবৃন্দসহ এলাকার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। 

এনএ