• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২, ২০২১, ০৮:৩২ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২, ২০২১, ০৮:৩২ এএম

বাসচাপায় মা-মেয়ের মৃত্যু

বাসচাপায় মা-মেয়ের মৃত্যু

বগুড়া-রংপুর মহাসড়কের শিবগঞ্জ উপজেলার কাগইল এলাকায় চলন্ত মোটরসাইকেল থেকে মা-মেয়ে ছিটকে পড়ে যায়। এ সময় বগুড়াগামী একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মা-মেয়ের মৃত্যু হয়।

নিহতরা হলেন, সোনাতলা উপজেলার কুশার ঘোপ গ্রামের গ্রামীণ ব্যাংক কর্মকর্তা আলতাব আলীর স্ত্রী শিমু বেগম (৪৫) ও তার মেয়ে আফরিন জাহান অমি (১৫)। অমি বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী।

জানা যায়, আলতাব আলী গাইবান্ধা জেলার কোচাশহরে অবস্থিত গ্রামীণ ব্যাংকে চাকরি করেন। মেয়ে অমি বগুড়ায় লেখাপড়া করার কারণে তার পরিবার বগুড়া শহরের লতিফপুর মধ্যপাড়ায় বসবাস করতেন। রোববার বিকেলে আলতাব আলী তার গ্রামের বাড়ি সোনাতলার কুশার ঘোপ থেকে স্ত্রী-মেয়েকে নিয়ে শহরের বাসার উদ্দেশে মোটরসাইকেলে রওনা হন। 

সন্ধ্যা ৭টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কে শিবগঞ্জ উপজেলার কাগইলের কাছে পৌঁছালে আলতাব আলী মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় মা-মেয়ে ছিটকে মহাসড়কে পড়ে যায়। এ সময় বগুড়াগামী একটি বাস মা-মেয়েকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মা-মেয়ের মৃত্যু হয়। আহত হন আলতাব আলী।

শিবগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা বেলজার হোসেন জানান, দুর্ঘটনায় মা-মেয়ে নিহত হয়েছেন এবং ব্যাংক কর্মকর্তা আলতাব আলী আহত হয়েছেন। আহতাবস্থায় আলতাব আলী স্থানীয়দের সহযোগিতায় স্ত্রী ও মেয়ের মরদেহ নিয়ে গ্রামের বাড়িতে চলে গেছেন।

জাগরণ/এমআর