• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২২, ২০১৯, ০২:৫৩ পিএম

বেনাপোলে ৪২ কেজি গাঁজা ও ফেনসিডিল উদ্ধার, আটক ১

বেনাপোলে ৪২ কেজি গাঁজা ও ফেনসিডিল উদ্ধার, আটক ১

 

যশোরের বোনাপোল সীমান্তে পৃথক পৃথক অভিযান চালিয়ে ৪২ কেজি গাঁজা ও ৩৬৪ বোতল ফেন্সিডিলসহ এক মাদক পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা।

যশোর বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আরিফুল হক জানান, সোমবার রাত ১০টার দিকে রঘুনাথপুর বিওপির হাবিলদার আফজাল হোসেনের নেতৃত্বে রঘুনাথপুর সীমান্তে অভিযান চালালে ৫/ ৬ জনের এক চোরাকারবারী দল কয়েকটি নেটের ব্যাগ ফেলে পালিয়ে যায়। পরে ব্যাগগুলো তল্লাশি করে ৪২ কেজি গাঁজা জব্দ করা হয়।  

অপরদিকে একই সময়ে বেনাপোল বিওপির নায়েক মো. তরিকুল ইসলাম এর নেতৃত্বে অপর একটি মাদক অভিযানে ২৬৪ বোতল ফেন্সিডিল আটক করা হয়। আটককৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫ লাখ পঁচিশ হাজার টাকা। রাতে অজ্ঞাত নামে মামলা দিয়ে জব্দকৃত মাদকদ্রব্য বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। 

খুলনা ২১ বর্ডার গার্ড বাংলাদেশের অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, তার ব্যাটালিয়নের অধিভুক্ত দৌলতপুর বিওপির একটি টহল দল সোমবার রাত পৌনে ১২ টার দিকে পুটখালী দৌলতপুরের খালপাড়া ব্রিজের পাশে অভিযান চালিয়ে ১০০শ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ সময় তরিকুল ইসলাম (২৮) নামে এক মাদক পাচারকারীকে আটক করা হয়। আটক তরিকুল ইসলাম দৌলতপুর গ্রামের দক্ষিণপাড়া গ্রামের মালেক মোড়লের ছেলে। মঙ্গলবার সকালে আটককৃতকে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

এএস/