• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২, ২০২১, ০৪:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২, ২০২১, ০৪:৪৮ পিএম

ময়মনসিংহ ছাত্রলীগ কমিটিতে ত্রিশালের পাঁচ মুখ

ময়মনসিংহ ছাত্রলীগ কমিটিতে ত্রিশালের পাঁচ মুখ

কেন্দ্রিয় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্রাচার্য যৌথ সাক্ষরে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ আংশিক কমিটি ঘোষনা হয় গত শনিবার রাত ১১ টায়। কাঙ্খিত ময়মনসিংহ জেলা ছাত্রলীগ কমিটিতে স্থান পেয়েছে ত্রিশালের পাঁচ মুখ। নব-গঠিত জেলা ছাত্রলীগ কমিটিতে সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক এমরান হোসাইন অলি, সহ-সভাপতি মনিরুজ্জামান রাজীব, সহ-সভাপতি নাঈম হাসান, সাংগঠনিক সম্পাদক পারভেজ হাসান ও সাংগঠনিক সম্পাদক সাফাকাত বাখতাওয়ার।

ময়মনসিংহ জেলা ছাত্রলীগ কমিটিতে সভাপতি মোহাম্মদ আল আমিন ও সাধারন সম্পাদক হুমায়ুন কবীরকে সহ আংশিক ৪৪ সদস্য বিশিষ্ট কমিটি হয়।

জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক এমরান হোসাইন অলি ত্রিশাল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ত্রিশাল পৌরসভার দরিরামপুর ৭ নং ওয়ার্ডের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মান্নানের ছেলে।

জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মনিরুজ্জামান রাজীব জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের কৃতি সন্তান।

জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাঈম হাসান মাওলানা ভাসানী বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক কৃষি বিষয়ক উপ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়নের কৃতি সন্তান।

জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পারভেজ হাসান কিশোরগঞ্জ পলিটেকনিক ইনস্টটিউটের সাবেক ছাত্রনেতা হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের কৃতি সন্তান।

জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাফাকাত বাখতাওয়ার ত্রিশাল উপজেলা ছাত্রলীগের নিবেদিত ছাত্রনেতা হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ত্রিশাল উপজেলার ধানিখোলা ইউনিয়নের কৃতি সন্তান।