• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৪, ২০২১, ০১:৩৩ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৪, ২০২১, ০১:৩৩ পিএম

নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক

নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক

চুয়াডাঙ্গায় স্বামীর নির্মম শারীরিক নির্যাতনে স্ত্রী নাজমা খাতুনের মৃত্যু হয়েছে। নাজমা খাতুনের উপর নির্যাতনের কথা অস্বীকার করলেও পরে পুলিশের জেরায় মুখ নির্য়াতনের কথা স্বীকার করে তার পরিবার। পুলিশ স্বামী শিপনকে আটক করেছে।

নিহত নাজমা খাতুন (৩২) চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজীাহাটি গ্রামের হাজিপাড়ার শিপন আলীর স্ত্রী।

জানা গেছে, স্ত্রী নাজমা খাতুনের উপর পারিবারিক খুটিনাটি বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে নির্যাতন করে আসছিল শিপন আলী। গত কয়েকদিন আগে শিপন আলী তার স্ত্রী নাজমা খাতুনকে বেধরক মারপিট করে। নাজমা অসুস্থ হয়ে পড়লে প্রথমে স্থানীয়ভাবে বাড়িতেই চিকিৎসা দেয়া হয়। অবস্থার অবনতি হলে মঙ্গলবার রাত ১০ টার দিকে নাজমা খাতুনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে পরিবারের সদস্যরা। পরে রাত ২ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান জানান, নাজমাকে মঙ্গলবার রাতে গুরুত্বর অবস্থায় ভর্তি করে তার স্বামী। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ দেখতে পেয়ে পুলিশকে জানানো হয়। 

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান জানান, স্বামীর নির্যাতনের শিকার নাজমার মৃত্যুর বিষয়টি অস্বীকার করলেও পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত শিপন আলীকে আটক করে হয়েছে।

জাগরণ/এমআর