• ঢাকা
  • শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২১, ০৩:৫১ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২, ২০২১, ০৯:৫১ এএম

কক্সবাজারে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

কক্সবাজারে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

কক্সবাজারে বিজিবি ক্যাম্প এলাকার মল্লিক পাড়ায় বিষ্ণু মন্দির উচ্ছেদের পরিকল্পনায় মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে কক্সবাজার সচেতন হিন্দু সমাজের উদ্যোগে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

মল্লিক পাড়া সমাজ কমিটির সভাপতি প্রদীপ মল্লিকের সভাপতিত্বে ও কক্সবাজার হিন্দু পরিষদের সভাপতি দীপক দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ট্রাস্টি বাবুল শর্মা, সহ-সভাপতি বিপুল সেন, ডাঃ চন্দন কান্তি দাশ, রামু উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি তপন মল্লিক, পৌর পুজা উদযাপন পরিষদের সভাপতি বেন্টু দাশ, সাধারণ সম্পাদক জনি ধর, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন গুহ, রাধা দামোদর মন্দিরের অধ্যক্ষ রাধা গোবিন্দ দাস, সাংবাদিক বলরাম দাশ অনুপম, এড. বাপ্পি শর্মা ও সবিতা মল্লিক। 

এসময় উপস্থিত ছিলেন তরুণ চক্রবর্তী, বিপ্লব চক্রবর্তী, সুবাস মল্লিক, জ্যোতি মল্লিক বাবু, বিকাশ কান্তি দে, নিখিল দাশ, সাগর দত্ত, মিটন কান্তি দে, নারায়ণ দাশ প্রমুখ। এতে সংহতি প্রকাশ করে উপস্থিত ছিলেন জেলা হিন্দু মহাজোট, জেলা হিন্দু পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, হাসপাতাল সড়ক এলাকাবাসীসহ সনাতনী সম্প্রদায়ের শত শত মানুষ।