• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৮, ২০১৮, ০২:৪৮ পিএম

মোটরসাইকেল আরোহী নিহত

মোটরসাইকেল আরোহী নিহত

সিদ্ধিরগঞ্জে আকিজ সিমেন্টের একটি কাভার্ডভ্যানের (ঢাকা মেট্টো-উ-১৪-২৩৮২) ধাক্কায় শাহরিয়ার বুলবুল নামে একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

শুক্রবার (৬ জুলাই) সকাল ১১টায় নারায়ণগঞ্জ-আদমজী-শিমরাইল সড়কের গোদনাইল এসও রোড এলাকায় চিটাগাং রোড থেকে নারায়ণগঞ্জগামী কাভার্ডভ্যানটি মোটরসাইকেলটিকে পিছন থেকে ধাক্কা দিলে এ দূর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় জনতা ঘাতক চালক হাবিব (৪০) কে পালিয়ে যাওয়ার সময় আটক  করে পুলিশে সোপর্দ করেছে।

নিহত শাহরিয়ার বুলবুল জয়পুরহাট জেলার কালাই থানার বেগুনগ্রামের খলিলুর রহমানের ছেলে এবং নারায়ণগঞ্জ মহানগরের শেরে বাংলা সড়কের জামতলা এলাকার ভাড়াটিয়া। সে বেক্সিমকো ফার্মাসিউটিক্যালসের মার্কেটিং অফিসার হিসেবে কর্মরত ছিলো।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানায়, সকালে চিটাগাং রোড থেকে নারায়ণগঞ্জগামী আকিজ সিমেন্টের একটি কাভার্ডভ্যান একই মুখী বেক্সিমকো ফার্মাসিউটিক্যালসের মার্কেটিং অফিসারের মোটরসাইকেলটিকে এসও রোড এলাকায় পিছন থেকে ধাক্কা দিলে সে ছিটকে পরে যায়। একপর্যায়ে কাভার্ডভ্যানের চাকাটি তার মাথার উপর দিয়ে পিষিয়ে যাওয়ায় সে ঘটনাস্থলেই মারা যায়।

এসময় কাভার্ডভ্যানটি পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা ধাওয়া করে ঘাতক চালককে আটক করে পুলিশে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে চালক ও কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, মেঘনা এবং পদ্মা তেলের ডিপোকে ঘিরে নারায়ণগঞ্জ-আদমজী-শিমরাইল সড়কের গোদনাইল এসও রোড ও বার্মা স্ট্যান্ডে কিছু অবৈধ চোরাই তেলের দোকান গড়ে উঠেছে। এসব দোকানে তেল সরবরাহের জন্য এ দুটি স্ট্যান্ডে রাস্তার দু’পাশে ট্যাংকলড়ী পার্কিং করে রাখার ফলে প্রতিনিয়তই সড়ক দূর্ঘটনা ঘটছে।

এরআগে এসব এলাকায় ইজিবাইকের সাথে ট্যাংকলড়ীর দূর্ঘটনায় নারী-শিশুসহ একাধিক মানুষ হতাহতের ঘটনা ঘটেছে। স্থানীয় পুলিশ প্রশাসন দেখেও না দেখার ভান করে চলছে। তাই এই এলাকাগুলোতে কিছুদিন পর পর মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ঘটছে। এসব ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় বাসিন্দাদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।