• ঢাকা
  • বুধবার, ০১ ডিসেম্বর, ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮
প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১, ০৫:৩৬ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৫, ২০২১, ১১:৩৬ এএম

স্বাধীনতাবিরোধীদের নামে সকল স্থাপনার নাম অপসারণের দাবি

স্বাধীনতাবিরোধীদের নামে সকল স্থাপনার নাম অপসারণের দাবি
ছবি- জাগরণ।

চট্টগ্রাম ব্যুরোঃ

সেক্টর কমান্ডারস ফোরামের চট্টগ্রাম জেলা ও মহানগর নেতারা চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানের সঙ্গে তার কার্যালয়ে মতবিনিময় ও মুজিব শতবর্ষে ফোরামের প্রকাশনা ‘বঙ্গবন্ধু স্মারকগ্রন্থ’ প্রদান করেছেন।

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক বেদারুল আলম চৌধুরী বেদার, চট্টগ্রাম জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম মন্টু, মহানগর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. সরফরাজ খান চৌধুরী, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজল আহমদ, বীর মুক্তিযোদ্ধা বাদশা মিয়া, বীর মুক্তিযোদ্ধা গৌরী শংকর চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা খায়ের আহমেদ, অ্যাডভোকেট সাইফুন্নাহার খুশি, ডা. ফজলুল হক সিদ্দিকী, এস এম রাফি প্রমুখ উপস্থিত ছিলেন।

এসব ফোরাম নেতারা স্বাধীনতাবিরোধীদের নামে সকল স্থাপনার নাম অপসারণ ও মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে মুক্তিযুদ্ধের ঐতিহাসিক স্মৃতিগুলো সংরক্ষণে উদ্যোগী হবার জন্য জেলা প্রশাসকের প্রতি আহ্বান জানান। 
 
জেলা প্রশাসক সেক্টর কমান্ডারস ফোরামের নেতাদের বিজয়ের সুবর্ণজয়ন্তীতে অভিনন্দন জানিয়ে যুদ্ধাপরাধীদের বিচার আন্দোলনে এই সংগঠনের ভূমিকার প্রশংসা করেন।

 

এসকেএইচ//