• ঢাকা
  • বুধবার, ১০ আগস্ট, ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯
প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২১, ০৫:৫৭ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১, ২০২১, ১১:৫৭ এএম

গৃহবধূর চোখ-মুখ বেঁধে রাতভর নির্যাতন

গৃহবধূর চোখ-মুখ বেঁধে রাতভর নির্যাতন
প্রতীকী ছবি । সংগৃহীত।

লক্ষ্মীপুরের কমলনগরে স্বামীর পরিচয় দিয়ে ঘরে ঢুকে গৃহবধূর চোখ-মুখ বেঁধে তুলে নিয়ে গিয়ে শারীরিক নির্যাতন করার অভিযোগ উঠেছে।

পরে তাকে উপজেলার চরলরেন্স ইউনিয়নের চরলরেন্স গ্রামের একটি ধানক্ষেতে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। 

বুধবার (০১ ডিসেম্বর) সকালে স্থানীয়রা ধানক্ষেত থেকে রক্তাক্ত-অর্ধনগ্ন অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সদর হাসপাতালে ভর্তি করে। গৃহবধূর শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। তিনি দুই সন্তানের জননী। 

দুপুরে চিকিৎসাধীন গৃহবধূ জানান, মঙ্গলবার (৩০ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে একটি অপরিচিত মোবাইলফোন নম্বর থেকে তাকে স্বামী পরিচয় দিয়ে ঘরের দরজা খুলতে বলা হয়। দরজা খোলার সঙ্গে সঙ্গে তার মুখ চেপে চোখ-মুখ বেঁধে ফেলা হয়। পরে তাকে বাড়ির পাশে একটি ধানক্ষেতে নিয়ে শারীরিকভাবে নির্যাতন করা হয়।

বুধবার সকালে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় ধানক্ষেতে দেখতে পেলে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তার স্বামী পেশায় জেলে। ঘটনার সময় তার স্বামী মেঘনা নদীতে মাছ শিকারে ছিলেন। ঘটনার সময় ২-৩ জন ছিলেন বলে গৃহবধূ জানিয়েছেন। 

সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন বলেন, মারধরের ঘটনা উল্লেখ করে ওই নারী হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি চিকিৎসাধীন রয়েছেন। 

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে ভুক্তভোগীর সঙ্গে পুলিশ কথা বলেছে। অপরাধীদের চিহ্নিত করতে পুলিশ কাজ করছে। ঘটনার তদন্ত চলছে। 

 

এসকেএইচ//