• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২১, ০৩:২৭ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৫, ২০২১, ০৩:২৭ পিএম

মেয়েকে হত্যার হুমকি দিয়ে মাকে ধর্ষণ

মেয়েকে হত্যার হুমকি দিয়ে মাকে ধর্ষণ

বাগেরহাটে কৌশলে ঘরে ঢুকে মেয়েকে হত্যার ভয় দেখিয়ে এক নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সকালে রুবেল হাওলাদার নামে একজনকে দায়ী করে ভুক্তভোগী নারীর স্বামী থানায় অভিযোগ করেছেন।

অভিযুক্ত রুবেল বাগেরহাট সদর উপজেলার পোলেরহাট এলাকার বাসিন্দা। তাকে আটকের জন্য অভিযান শুরু করেছে পুলিশ। এছাড়া ধর্ষণের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ভুক্তভোগীর চাচাতো দেবর সজল মল্লিককে আটক করেছে পুলিশ।
 
এর আগে, সোমবার গভীর রাতে সদর উপজেলার বাদেকাড়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষণের পর ঐ সুযব ৪৭ হাজার টাকা, দুই জোড়া স্বর্ণের কানের দুল ও একটি স্বর্ণের চেইন নিয়ে যায়।

ধর্ষণের শিকার নারীর স্বামী বলেন, সোমবার আমার নাইট ডিউটি ছিল। এ সুযোগে সজল মল্লিকের সহযোগিতায় রুবেল আমার ঘরে প্রবেশ করে। এরপর আমার একমাত্র মেয়েকে জিম্মি করে হত্যার হুমকি দিয়ে স্ত্রীকে ধর্ষণ করে সে। পরে ঘরে থাকা ৪৭ হাজার টাকা, দুই জোড়া স্বর্ণের কানের দুল ও একটি স্বর্ণের চেইন নিয়ে যায়।

ভুক্তভোগী নারী বলেন, রুবেল কৌশলে ঘরের দরজার সিটকিনি খুলে ঘরে ঢোকে। এরপর আমার মেয়েকে হত্যার হুমকি দিয়ে আমাকে ধর্ষণ করে। এছাড়া কাউকে কিছু বললে আরো ক্ষতি করবে বলে হুমকি দিয়ে যায়।

বাগেরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদ হাসান বলেন, ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। ভুক্তভোগীর স্বামীর অভিযোগের ভিত্তিতে আমরা তার চাচাতো ভাই সজল মল্লিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি।

এমইউ