• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২১, ০৬:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৫, ২০২১, ০৬:৩৫ পিএম

বাবার দ্বিতীয় বিয়েতে প্রতিবাদ করায় ছেলের মৃত্যু

বাবার দ্বিতীয় বিয়েতে প্রতিবাদ করায় ছেলের মৃত্যু

সিরাজগঞ্জের তাড়াশে পারিবারিক দ্বন্দ্ব নিয়ে বাবার নির্যাতনে আশরাফুল ইসলাম নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে উপজেলার নওগাঁ ইউনিয়নের মহেষরৌহালী গ্রামে এ ঘটনা ঘটে। 

মৃত যুবক ঐ গ্রামের আবু তালেবের ছেলে। ঘটনার পর থেকে মৃত যুবকের বাবা আবু তালেব পলাতক রয়েছেন।
 
প্রতিবেশী জাহাঙ্গীর আলম জানান, মৃত যুবকের বাবা আবু তালেবের দ্বিতীয় বিয়ে করা নিয়ে পারিবারিক দ্বন্দ্বের সৃষ্টি হয়। এ নিয়ে ঘটনার দিন তার বাবা আবু তালেব ছেলে আশরাফুল ইসলামকে মারধর করেন। পরে রাত ১০টার দিকে সে কীটনাশক পান করলে অসুস্থ হয়ে পড়ে। এ সময় তারা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। এরপর রাত ১২টার দিকে আশরাফুল ইসলাম মারা যান।

মৃত যুবকের মা আসমা খাতুন বলেন, গতকাল বিকেলে আমার ছেলে কাজের জন্য বাড়ি থেকে বের হলে আমার স্বামী আবু তালেব ও তার ভাই জালাল মিলে তাকে মারধর করে রাস্তা থেকে ধরে নিয়ে বাড়িতে আসে। পরে আবারো তাকে মারধর করে। কিন্ত আমার ছেলে মারা যাওয়ার আগে বলে গেছে যে তাকে মারধর করে মুখে বিষ ঢেলে দেওয়া হয়।

এ বিষয়ে তাড়াশ থানার ওসি মো. ফজলে আশিক জানান, রাতে ওই যুবক বগুড়া চিকিৎসার জন্য নেয়া হলে সেখানে মারা যান। পরে সেখানকার দায়িত্বরত পুলিশ ব্যবস্থা নিবেন।

এমইউ