• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২১, ০৯:০৬ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৬, ২০২১, ০৯:০৬ পিএম

প্রেমের ফাঁদে ফেলে অনৈতিক কাজ করত শাকিল

প্রেমের ফাঁদে ফেলে অনৈতিক কাজ করত শাকিল

নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ইয়াছিন আরাফাত শাকিল (২২) নামের এক কিশোর গ্যাং লিডারকে গ্রেপ্তার করেছে।  

বুধবার গভীররাতে বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের ঘাটলা গ্রামের লন্ডনি মার্কেটসংলগ্ন ব্রিজের উপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি ঘাটলা গ্রামের বনগাজী বাড়ির সামছুলের ছেলে। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়। তার বিরুদ্ধে থানায় দুটি মামলা রয়েছে। বৃহস্পতিবার নোয়াখালী পুলিশ সুপার কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। 
 
বিজ্ঞপ্তিতে বলা হয়, কাদিরপুরের কিশোর গ্যাং লিডার শাকিল দীর্ঘদিন থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনে বিভিন্ন মেয়েদের প্রেমের ফাঁদে ফেলে অনৈতিক কাজ করত এবং ওই সকল কাজের স্থির চিত্র কৌশলে ধারণ করে তাদের ব্ল্যাকমেইল করত। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল বুধবার দিবাগত গভীর রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। ডিবি কার্যালয়ে এনে তাকে জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। এ ঘটনায় ডিবি কার্যালয়ের পরিদর্শক কবির হোসেন বাদী হয়ে পর্নোগ্রাফি আইনে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় একটি মামলা দায়ের করেন। 

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, গ্রেপ্তার কিশোর গ্যাং লিডারের প্রধান কাজ হচ্ছে উঠতি বয়সের মেয়েদের প্রেমের ফাঁদে ফেলে অপকর্ম করা । তাকে অধিকতর জিজ্ঞাসাবাদ করা হবে। জেলায় কিশোর গ্যাং বলে কোনো বাহিনীর অস্তিত্ব থাকবে না। জেলাকে অবৈধ অস্ত্র, সন্ত্রাস, চাঁদাবাজি, জঙ্গিবাদ ও কিশোর গ্যাংমুক্ত করতে জেলা পুলিশ কাজ করছে। পুলিশ অপরাধীদের আইনের আওতায় আনতে যা কিছু প্রয়োজন সব করবে। এ জেলার মানুষ যাতে নিরাপদে জীবনযাপন করতে পারে সে লক্ষ্যে পুলিশ সামনে এগিয়ে যাচ্ছে।

এমইউ