• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২, ১১:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১, ২০২২, ১১:৩৮ পিএম

দুই দেবরের হাতে ভাবি খুন

দুই দেবরের হাতে ভাবি খুন

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার দৌলতপুর সদর ইউনিয়নের গোবরগাড়া গ্রামে জমি সংক্রান্ত পাবিরাবিক বিরোধের জের ধরে দুই দেবরের লাঠির আঘাতে ভাবির মৃত্যু হয়েছে। শনিবার (১ জানুয়ারি) বিকেল ৪টার দিকে ওই গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম নাজমা খাতুন ওরফে নাজু (৪০)। সে একই গ্রামের গিয়াস উদ্দিনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, জমি সংক্রান্ত পারিবারিক বিরোধের জের ধরে গিয়াস উদ্দিন ও তার স্ত্রী নাজমা খাতুনের সঙ্গে তুহিন (২৬) শাহীন (২৪) এর কথাকাটাকাটি ও বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে গিয়াস উদ্দিনের ছোট ভাই তুহিন ও শাহীন ক্ষুব্ধ হয়ে লাঠি দিয়ে নাজমা খাতুনের মাথায় আঘাত করে। এ সময় নাজমা খাতুন মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনার পরপরই ঘাতকরা পালিয়ে যায়। পরে খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের মরদেহ উদ্ধার করে।

দৌলতপুর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই দেবর তুহিন ও শাহীনের লাঠির আঘাতে ভাবি নাজমা খাতুন নিহত হয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। রোববার (২ জানুয়ারি) সকালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। তবে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আটক করা যায়নি।