• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২, ০৪:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৪, ২০২২, ০৪:৪৬ পিএম

প্রেমিকাকে বেড়াতে নিয়ে ধর্ষণ

প্রেমিকাকে বেড়াতে নিয়ে ধর্ষণ

খাগড়াছড়ির রামগড়ে প্রেমিকাকে বেড়াতে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে নাঈম মজুমদার নামে এক যুবকের বিরুদ্ধে। ১০ জানুয়ারির ঐ ঘটনায় তার বিরুদ্ধে মামলা করেছেন ধর্ষণের শিকার প্রেমিকা।

অভিযুক্ত নাঈম মজুমদার রামগড় পৌরসভার বলিটিলা এলাকার নুরুল আমিন মজুমদারের ছেলে। সে স্থানীয় সোনাইপুল বাজারের একটি কাপড় দোকানের কর্মচারী।

মামলা সূত্রে জানা গেছে, ছয় মাস আগে নাঈমের সঙ্গে মোবাইলে পরিচয়ের সূত্রে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ভুক্তভোগী কিশোরীর। গত ১০ জানুয়ারি ঐ কিশোরী রামগড়ের বাগানবাজারে চাচার বাসায় বেড়াতে যান। পরে প্রেমিক নাঈমের সঙ্গে রামগড়ের বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান। সারাদিন ঘোরাঘুরির পর সন্ধ্যায় প্রেমিকাকে ধর্ষণ করে নাঈম। ধর্ষণ শেষে রাতে ঐ কিশোরীকে অটোরিকশায় করে তার এক বান্ধবীর বাড়িতে পৌঁছে দেয় সে।

ভুক্তভোগীর ভাই জানান, ঐ রাতে তার বোন ঘটনাটি পরিবারকে জানালে তারা অভিযুক্ত নাঈমকে বিয়ের কথা বলেন। কিন্তু নাঈম বিয়েতে অস্বীকৃতি জানায় এবং টাকা দিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা চালায়।

রামগড় থানার পরিদর্শক (তদন্ত) রাজিব চন্দ্র কর জানান, ধর্ষণের অভিযোগ এনে ভুক্তভোগী কিশোরী বৃহস্পতিবার মামলা করেছেন। অভিযুক্ত নাঈম মজুমদারকে গ্রেফতারের চেষ্টা চলছে। ঘটনার পর থেকেই সে পলাতক। ভুক্তভোগী কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ইউএম