• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২, ০৪:৪০ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২০, ২০২২, ০৪:৪১ পিএম

বাইক আরোহীকে পিটিয়ে হত্যা

বাইক আরোহীকে পিটিয়ে হত্যা
নিহত মো. আবু সুফিয়ান।

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি// 

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক বাইক আরোহী যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ঢাকা-চট্টগ্রাম রুটে চলাচলকারী সি.ডি.এম যাত্রীবাহী বাসের বনভোজনগামী যাত্রীদের বিরুদ্ধে। 

বুধবার (১৯ জানুয়ারী) রাত সাড়ে ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে সাইনবোর্ড এলাকা থেকে মিজমিজি নিজ বাড়ি ফেরার পথে পিডিকে পাম্পের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের চাচা জজ মিয়া বাদী হয়ে চালক-হেলপারসহ ২০/২৫ জনকে অজ্ঞাত করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

নিহত মো. আবু সুফিয়ান মিজমিজি পশ্চিমপাড়া বড়বাড়ি পুকুরপাড় এলাকার মৃত গোলজার হোসেন বকুলের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, মোঃ আবু সুফিয়ান (২৫) ও তার বন্ধু অনিক সরকার হৃদয় (২৪) বুধবার রাতে মোটর সাইকেলযোগে সাইনবোর্ড হতে নিজ বাড়ি ফেরার পথে ঘটনাস্থলে পৌঁছালে মোটর সাইকেলটিকে (ঢাকা মেট্রো ব ১৪-৪৬৪৯) সি.ডি.এম ট্রাভেলস বাসের চালক চাপ দেয়। 

তখন মোটর সাইকেলযোগে বাইক আরোহীরা বাসটিকে থামালে বাসের মধ্যে থাকা চালক, হেলপার ও বনভোজনগামী আনুমানিক ২০/২৫ জন অজ্ঞাতনামা যাত্রী গাড়ী হতে নেমে বাইক আরোহীদের এলোপাথারীভাবে মারধর করে জখম করে এবং আবু সুফিয়ানের গলায় পা দিয়ে চাপ দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। 

এসময় আশেপাশের লোকজন এবং হাইওয়ে পুলিশের সহায়তায় উক্ত বাসটিকে আটক করা হয় এবং ভুক্তভোগীদের চিকিৎসার জন্য সাইনবোর্ড প্রো-এ্যাকটিভ জেনারেল হাসপাতালে এবং পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুফিয়ানকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় নিহতের চাচা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। দোষীদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

 

এসকেএইচ//