• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২২, ০৩:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ৭, ২০২২, ০৩:৪৬ পিএম

পাহাড়ে মানবতার সেবায় সেনাবাহিনী 

পাহাড়ে মানবতার সেবায় সেনাবাহিনী 

শান্তি, সম্প্রীতি ও নিরাপত্তা বজায় রাখার পাশাপাশি পাহাড়ে বসবাসরত সর্বস্তরের জনসাধারণের সকল প্রকার সাহায্য সহযোগিতায় এগিয়ে এসে মানবতার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন দেশের সেনাবাহিনী। 

পাহাড়ে বসবাসরত ধর্ম-বর্ণ, জাতি-গোষ্ঠী নির্বিশেষে সর্বস্থরের জনসাধারণকে নানা অনুদান প্রদান,অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, দুঃস্থ ও হতদরিদ্রদের চিকিৎসা সহায়তা, গৃহহীনদের গৃহ নির্মাণ, ঢেউটিন প্রদান, বেকারদের কর্মসংস্থান ও দুর্গম এলাকায় পানির ট্যাংক স্থাপন প্রভৃতি যেনো এদের নিত্যদিনের রুটিন৷ 

এরই ধারাবাহিকতায় সোমবার (৭ ফেব্রুয়ারী) সকালে উপজেলার থানাপাড়া গ্ৰামের অসচ্ছল লাকি রানী নাথ কে দীঘিনালা জোন অধিনায়কের পক্ষ থেকে তার সন্তানের বিদ্যালয়ে ভর্তি ফি, পোশাক ও শিক্ষা সামগ্রী প্রদান করেন জোন এ্যাডজুটেন্ট  লেফটেন্যান্ট রাইয়ান আহম্মেদ অর্ণ।

তিনি বলেন, দীঘিনালা জোন সর্বদাই পার্বত্য অঞ্চলে বসবাসরত সর্বস্তরের জনসাধারণের সকল প্রকার  সাহায্য সহযোগিতায় এগিয়ে এসেছে। ভবিষ্যতে ও এমন কার্যক্রম অব্যাহত থাকবে। 

আর্থিক সহায়তা পেয়ে লাকি রানী নাথ বলেন, এখন সন্তানরা সঠিকভাবে বিদ্যালয়ে যেতে পারবে। তাছাড়া দীঘিনালা জোন সুখে-দু:খে সব সময় যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা প্রদানের মাধ্যমে আমাদের পাশে এসে দাঁড়িয়েছে। আমি দীঘিনালা জোনের প্রতি কৃতজ্ঞ। এই আর্থিক সহায়তা পেয়ে আমি অত্যন্ত খুশি এবং আনন্দিত।

দৈনিক জাগরণ/আরকে