• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২২, ০১:১৯ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ৮, ২০২২, ০১:১৯ পিএম

পঞ্চগড়ে স্ত্রীকে উত্ত্যক্ত করায় স্বামীর অভিযোগ

পঞ্চগড়ে স্ত্রীকে উত্ত্যক্ত করায় স্বামীর অভিযোগ

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় স্ত্রীকে সাথে নিয়ে বেড়াতে গিয়ে দুই যুবক কর্তৃক স্ত্রীকে উত্ত্যক্ত ও মারধর করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় লুৎফর রহমান (২১) ও জুয়েল (২৪) নামে দুই যুবককে অভিযুক্ত করে থানায় একটি অভিযোগ দায়ের করেছে স্বামী সুরুজ আলী (২২) ।

রবিবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের দারখোর-ফকিরপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটলেও সোমবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অভিযোগ দায়ের করেন তিনি।

থানা ও অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, ঘটনার দিন দারখোর-ফকিরপাড়া এলাকায় নতুন বউকে (১৮) নিয়ে খালার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন সুরুজ আলী। স্ত্রীকে সঙ্গে নিয়ে খালার বাড়ির পাশে একটি কালভার্টে বেড়াতে যান। এ সময় স্থানীয় দুই তরুণ তার স্ত্রীকে অশালীন কথাবার্তা বলে উত্ত্যক্ত করতে থাকেন। প্রতিবাদ করেন সুরুজ। এতে ক্ষিপ্ত হয়ে ওই দুই যুবক সুরুজের স্ত্রীর হাত ধরে টানাটানি শুরু করলে সুরুজের সঙ্গে তাদের ধস্তাধস্তি হয়।

একপর্যায়ে সুরুজ ও তার স্ত্রীকে বেধড়ক মারধর করেন তারা। এতে অচেতন হয়ে মাটিতে পড়ে যান সুরুজ। পরে সুরুজের স্ত্রীর ডাকচিৎকারে আশপাশের লোকজন এসে ওই নবদম্পতিকে উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন। এ ঘটনায় সোমবার সন্ধ্যায় স্ত্রীকে উত্ত্যক্ত করা, ধর্ষণের উদ্দেশ্যে টেনেহিঁচড়ে নেয়ার চেষ্টা এবং স্বামী-স্ত্রী দুজনকে মারধর ও হত্যাচেষ্টার অভিযোগ এনে আটোয়ারী থানায় একটি অভিযোগ করেছেন সুরুজ আলী। অভিযোগে তোড়িয়া ইউনিয়নের দারখোর এলাকার লুৎফর রহমান (২১) ও জুয়েল (২৪) এ ঘটনা ঘটিয়েছেন বলে উল্লেখ করা হয়। 

মারধরের শিকার সুরুজ আলী উপজেলার ধামোর ইউনিয়নের জুগিকাটা এলাকার বাসিন্দা। 

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার সন্ধ্যায় এ ঘটনার একটি অভিযোগ পেয়েছি। এ বিষয়ে আমরা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিচ্ছি।

জাগরণ/আরকে