• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২২, ১২:২১ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৬, ২০২২, ০৬:২১ এএম

সিরাজগঞ্জে ধারালো অস্ত্রের আঘাতে যুবক খুন

সিরাজগঞ্জে ধারালো অস্ত্রের আঘাতে যুবক খুন

সিরাজগঞ্জ পৌর শহরের চর রায়পুর এলাকায় কাটাখালি ব্রিজ সংলগ্ন আব্দুর রহমান (৩০) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে খুন হওয়ার ঘটনা ঘটেছে। 

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাত ৯ টার সময় এই হত‌্যার কান্ডর ঘটনা ঘটে বলে জানা যায়। নিহত আব্দুর রহমান ‌সিরাজগঞ্জ পৌর শহরের মিরপুর গ্রামের ব্যবসায়ী সুজাব আলীর ছেলে। 

নিহত আব্দুর রহমানের বোনজামাই আবু হানিফ বাবু বলেন, সন্ধায় আব্দুর রহমান বাড়ি থেকে বের হয়ে যায়। রাস্তায় কার সাথে যেন কথা কাটাকাটি হয়েছে শুনেছি। রাত ৯ সোয়া টার দিকে ফোন আসে কাটাখালের ব্রিজের উপর কারা যেন রহমানকে মেরেছে। ছুটে গিয়ে দেখি ওর পুরো শরীর রক্তাক্ত কথা বলতে পারছেনা। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে জানান, ওর পেটে ছুরি মেরেছে খুনিরা।  

সিরাজগঞ্জ ২৫০ শয্যা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের চিকিৎসক ফয়সাল আহম্মেদ বলেন, আব্দুর রহমানের পাজ‌রে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। রাত ১০ টার দিকে স্বজনরা হাসপাতালে নিয়ে এলে তাকে মৃত পাই। পরে মৃত ঘোষণা করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়ে দিয়েছি।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, নিহত আব্দুর রহমান কি কারণে খুন হয়েছে তা এখনো জানা যায়নি। আমারা ঘটনারস্থলে পুলিশ পাঠিয়েছি। লাশ ময়না তদন্তের জন্য মর্গে নিয়ে গেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

জাগরণ/আরকে