• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২২, ০৩:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২২, ২০২২, ০৩:৪৮ পিএম

মিরসরাইয়ে বিদেশী মদসহ গ্রেপ্তার ১

মিরসরাইয়ে বিদেশী মদসহ গ্রেপ্তার ১

মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ে বিদেশি মদ ও মদ তৈরির  উপককরণসহ সজল কুমার বৌদ্ধ (৪৭) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। 

সোমবার (২১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১ টায় জোরারগঞ্জ থানাধীন হাজিরসরাই কৃষ্ণ মন্দির রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত আসামীকে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এই বিষয়ে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। সে মিরসরাই উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের হাজিসরাই এলাকার মৃত কুমোদ বৌদ্ধের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। তিনি বলেন, মিরসাইয়ের জোরারগঞ্জ ইউনিয়নের হাজিরসরাই এলাকায় বিপুল পরিমাণ মদ বিক্রির জন্য কিছু লোক অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালায় র‌্যাব। এ সময় সজল কুমার বৌদ্ধকে গ্রেপ্তার করা হয়। পরে তার সাথে থাকা একটি প্লাস্টিকের বস্তা থেকে ১৯৩ বোতল বিদেশি মদ এবং ৭০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। একইসঙ্গে চোলাই মদ তৈরির উপকরণও জব্দ করা হয়েছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১৪ লক্ষ টাকা।

তিনি আরও জানান, সজল দীর্ঘদিন ধরে চোরাচালানের মাধ্যমে আমদানি নিষিদ্ধ বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ সংগ্রহ করে দেশের বিভিন্ন অঞ্চলে বিক্রি করে আসছে।

জোরারগঞ্জ থানার দায়িত্বরত উপ-পরিদর্শক আবু সাঈদ জানান, র‌্যাবের ডিএডি আবুল কাশেম বাদী হয়ে সোমবার দিবাগত রাত ১২ টায় জোরারগঞ্জ থানায় মামলা দায়ের করেন। 

জাগরণ/আরকে