• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২২, ১০:০৮ এএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৪, ২০২২, ১০:০৮ এএম

তেঁতুলিয়িায় ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

তেঁতুলিয়িায় ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মোটরসাইকেল, ট্রাক্টর ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে রিপন (৩২) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

বুধবার (২৩ জনুয়ারি) দিনগত রাতে তেঁতুলিয়া উপজেলার দেবনগর ইউনিয়নের মাগুরমারি চৌরাস্তা বাজার এলাকায় মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। জানা যায়, নিহত রিপন তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের হাকিমপুর গ্রামের মৃত সুলতানের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাতে মোটরসাইকেল যোগে পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার বাড়িতে ফিরছিলেন রিপন। এক সময় মোটরসাইকেল নিয়ে উপজেলার দেবনগর ইউনিয়নের মাগুরমারি চৌরাস্তা বাজার এলাকায় পৌঁছালে কাঠ বোঝাই একটি ট্রাক্টরের সাথে সংঘর্ষ বাধে। এসময় মোটরসাইকেলসহ রিপন পঞ্চগড় থেকে ছেড়ে আসা কাজী ফার্মের মুরগির বাচ্চা বহনকারী একটি ট্রাকের নিচে ছিটকে পড়ে। ট্রাকটি চালকসহ মোটরসাইকেলকে দুরে টেনে নিয়ে যায়। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহযোগিতায় দ্রুত তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খান সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে যায়।

জাগরণ/আরকে