• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২২, ১১:২৭ এএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৬, ২০২২, ১১:২৭ এএম

হিলিতে মাদকদ্রব্যসহ আটক ১৪ 

হিলিতে মাদকদ্রব্যসহ আটক ১৪ 

হিলি প্রতিনিধি
দিনাজপুরের হিলিতে মাদক বিক্রি ও জুয়া খেলার দায়ে পৃথক পৃথক অভিযানে ১৪ জনকে আটক করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হল- পাঁচবিবি উপজেলার পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের আফাজ উদ্দিনের ছেলে উজ্জল হোসেন (৩৩), হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর গ্রামের মৃত লোকমানের ছেলে হামিদুল হক (৫৯), মৃত আমির উদ্দিনের ছেলে মোফাজ্জল হোসেন (৪৫), দিনাজপুর সদর উপজেলার বটতলী এলাকার আবুল কালাম আজাদের ছেলে সোহাগ (৩৩), পাবর্তীপুর উপজেলার কালিকাপুর গ্রামের মৃত ময়েন উদ্দিনের ছেলে সাহেব আলী (২৮)। 

অপর দিকে জুয়ারু আটককৃতরা উপজেলার পালপাড়া গ্রামের মৃত মঙ্গল চন্দ্রের ছেলে তন্ময় রায় (৩০), চন্ডিপুর এলাকার মৃত কারিগর মুরমুর ছেলে সোবহান মুরমু (৩২), মকবুল হোসেনের ছেলে আব্দুর রহিম (২৮), আজিজুল হকের ছেলে মিনারুল ইসলাম (২৪),মৃত দিলিপ কুমারের ছেলে দিপ্ত কুমার(২৫),মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে শামিম হোসেন (২৮), জসিম উদ্দিনের ছেলে বাবলু হোসেন (২৬), মৃত ফারাজ উদ্দিনের ছেলে আব্দুল্লাহ আল কুরাইশি (২৪), মহেন্দ্র মালির ছেলে দিনেশ মালি (৪২)।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ খায়রুল বাশার শামিম জানান, বৃহস্পতিবার রাতে পুলিশের কয়েকটি টিম পৃথক পৃথক অভিযান চালিয়ে উপজেলার মাঠপাড়া এলাকা থেকে হিরোইন বিক্রির সময় তিন গ্রাম হিরোইনসহ পাঁচজনকে হাতেনাতে আটক করা হয়। 

অপরদিকে চন্ডিপুর এলাকা থেকে জুয়া খেলার সময় জুয়ার সরঞ্জাম ও নগদ টাকাসহ নয় জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে জুয়া ও মাদক আইনে মামলা হয়েছে এবং তাদেরকে দিনাজপুর বিঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

জাগরণ/আরকে