• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১, ২০২২, ০৩:৫৮ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১, ২০২২, ০৩:৫৮ পিএম

শেরপুর নকলায় অস্ত্র ও গাঁজাসহ গ্রেপ্তার ২

শেরপুর নকলায় অস্ত্র ও গাঁজাসহ গ্রেপ্তার ২

শেরপুর জেলার নকলায় দেশীয় তৈরী দুটি পাইপগান ও ২০ কেজি গাঁজাসহ মো. এরশাদ আলী (৩৫) ও মো. আব্দুল জলিল (২২) কে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪। 

সোমবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১ টায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত এরশাদ আলী জামালপুর জেলার ইসলামপুর থানার সভারচর গ্রামের মো. মোজাম্মেল হকের ছেলে এবং আব্দুল জলিল একই এলাকার নুরুজ্জামানের ছেলে।

র‍্যাব-১৪ এর প্রেস ব্রিফিং সূত্রে জানা যায়, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানার উপস্থিতিতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার নকলা থানাধীন পাইস্কা গ্রামে অভিযান চালিয়ে দেশীয় তৈরী ২টি পাইপগান, ২০ কেজি গাঁজা,  নগদ সাড়ে ৩ হাজার টাকা, সীমসহ ৩টি মোবাইল ফোন, তাদের বহনকারী নীল ও হলুদ রংয়ের পিকআপসহ গ্রেপ্তার করা হয়।

আসামি এরশাদ আলীর বিরুদ্ধে জামালপুর জেলার ইসলামপুর ও মেলান্দাহ থানায় ২টি চুরির মামলা রয়েছে।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন শেরপুর জেলার নকলা থানাধীন বিভিন্ন স্থানে মাদকের কারবার করে আসছে।

র‍্যাবের জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, মাদকের মত সামাজিক ব্যাধির বিরুদ্ধে তাদের অভিযান অব্যাহত থাকবে।  

জাগরণ/আরকে