• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২, ২০২২, ১১:০৫ এএম
সর্বশেষ আপডেট : মার্চ ২, ২০২২, ০৫:৩১ পিএম

উখিয়ায় এনজিও কর্মীর ঝুলন্ত মরদেহ 

উখিয়ায় এনজিও কর্মীর ঝুলন্ত মরদেহ 

কক্সবাজারের উখিয়া উপজেলায় একটি ভাড়া বাসা থেকে ফাতেমা খাতুন (২৩) নামে এক নারী এনজিও কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২ মার্চ) রাত ১টার দিকে উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালীর জামতলী এলাকার হাফেজ নুরুল আলমের ভাড়া বাসা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। 

মৃত ফাতেমা জামালপুরের ভারুয়াখালী ঘোড়াধাপ এলাকার আলাল উদ্দিনের মেয়ে বলে জানা গেছে। সে এমএসএফ উনচিপ্রাং হাসপাতালে কর্মরত ছিলেন।

তিনি টাঙ্গাইলের গাঁড়াইল জেলার জোরদিগির পুর্বপাড়া পুলমালীজালার নান্নু মিয়ার ছেলে বিল্লাল হোসেনের স্ত্রী। জিজ্ঞাসাবাদের জন্য বিল্লালকে হেফাজতে নিয়েছে পুলিশ। তিনি বর্তমানে এমএসএফ হাসপাতালে নার্সিং পোষ্টে জামতলী অস্থায়ী ক্যাম্পে চাকরী করেন।

স্থানীয়রা জানায়, বিল্লাল ও ফাতেমা দম্পতি জামতলী হাফেজ নুরুল আলমের ভাড়া বাসায় একটি কক্ষ নিয়ে বসবাস করত। বুধবার রাত সাড়ে ১২টায় বিল্লাল বাসায় আসলে স্ত্রীর ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে সে ৯৯৯ কল করে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ মঞ্জুর মোরশেদ জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ঘটনার মূল কারণ কি তা এখনো জানা সম্ভব হয়নি।

জাগরণ/আরকে