• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ৩, ২০২২, ১২:০১ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৩, ২০২২, ১২:০১ পিএম

ভৈরবে নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ

ভৈরবে নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ

কিশোরগঞ্জের ভৈরবে এক নারী (৪৫) শ্রমিককে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সহকর্মীর বাড়ি থেকে বের হয়ে নিজের বাড়িতে যাওয়ার পথে ওই নারী ধর্ষণের শিকার হন বলে মামলা সূত্রে জানা যায়। 

মঙ্গলবার (১ মার্চ) রাতে ভৈরব থানায় ধর্ষণের অভিযোগে মামলা করেছেন ওই নারী। 

মামলায় ভৈরবের শফিকুল ইসলামের (৩৮) বিরুদ্ধে ধর্ষণের এবং আবুল হোসেনের (৩৫) বিরুদ্ধে শফিকুলকে সহযোগিতা করার অভিযোগ আনা হয়েছে।

মামলার এজাহার ও পরিবার সূত্রে জানা গেছে, ওই নারী স্থানীয় একটি প্লাস্টিক তৈরি কারখানায় কাজ করেন। অভিযুক্ত ব্যক্তিরা তার পূর্বপরিচিত। আমলাপাড়ায় ওই নারীর এক সহকর্মী থাকেন। সোমবার (২৮ ফেব্রুয়ারি) তিনি ওই সহকর্মীর বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। বিকেলে নিজ বাড়িতে ফেরার পথে অভিযুক্ত ব্যক্তিরা তাকে তুলে নিয়ে যান। পরে তিনি ধর্ষণের শিকার হন।

নির্যাতনের শিকার নারী বলেন, সোমবার রাত ১১টার দিকে স্থানীয় দুই নারীর সহায়তায় তিনি ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। মামলা হওয়ার পর অভিযুক্ত ব্যক্তিরা এলাকা ছেড়ে চলে যান। তাদের মুঠোফোন বন্ধ পাওয়া গেছে।

ভৈরব থানার পরিদর্শক (অপারেশন) মো. শাহ আলম মোল্লা বলেন, ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। ওই নারীর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। তবে দুই আসামির কাউকে গ্রেপ্তার করা যায়নি।

জাগরণ/আরকে