• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ৫, ২০২২, ১১:৪৬ এএম
সর্বশেষ আপডেট : মার্চ ৫, ২০২২, ১১:৪৬ এএম

নোয়াখালীতে দুলাভাইয়ের বিরুদ্ধে যুবককে হত্যার অভিযোগ

নোয়াখালীতে দুলাভাইয়ের বিরুদ্ধে যুবককে হত্যার অভিযোগ

নোয়াখালীর সুবর্ণচরে তুচ্ছ ঘটনায় শ্যালককে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। 
নিহত শ্যালকের নাম মো.রাসেদ (১৯)। 

বৃহস্পতিবার (৩মার্চ) রাত পৌনে ৯ টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বাতেন মার্কেট সংলগ্ন আদর্শ কলোনীতে এ ঘটনা ঘটে। 

নিহত উপজেলার ৮ নং মোহাম্মদপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আদর্শ কলোনীর মৃত মো.সাহাব উদ্দিন ওরফে শাকুর ছেলে এবং পেশায় একজন জেলে ছিলেন তিনি।

ঘটনার পর থেকে অভিযুক্ত দুলাভাই তফজল গা ঢাকা দিয়েছে। তিনি একই এলাকার এনামুল হকের ছেলে।

নিহতের বোন সুরমা ও খালা গুনাই বিবি অভিযোগ করে বলেন, তফজল রাসেদের খালাতো বোনের জামাই। তারা একই কলোনীতে বসবাস করে। পাওনা টাকা ও চুরির ঘটনা এবং পূর্ব বিরোধ নিয়ে তফজলের সঙ্গে কয়েকদিন আগে শ্যালক রাসেদের বিরোধ দেখা দেয়। এর জের ধরে বুধবার (২মার্চ) বিকেলে রাসেদকে পিঁড়ি দিয়ে মাথায় আঘাত করে গুরুত্বর আহত করে তফজল। 

বৃহস্পতিবার রাত ৮ টার দিকে আদর্শ কলোনীর হাসেম মাঝির বসত ঘরে রাসেদকে আটক করে পুনরায় তফজল, হাসেম মাঝি ও তার স্ত্রী চামেলা বেধড়ক মারধর করে। এতে গুরুত্বর আহত হন তিনি। একপর্যায়ে রাসেদ হামলাকারীদের হাত থেকে ছাড়া পেয়ে বসত ঘরের সামনে এসে মাটিতে লুটিয়ে পড়ে সেখানেই মারা যায়।

এ বিষয়ে জানতে চাইলে চরজব্বর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এএসআই) মোশারেফ হোসেন জানান, খবর পেয়ে রাত সাড়ে ৩ টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

শুক্রবার (৪ মার্চ) সকালে মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে ভুক্তভোগী পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে এ ঘটনায় আইনগত প্রদক্ষেপ নেয়া হবে।

জাগরণ/আরকে