• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ৫, ২০২২, ০৪:৪৭ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৫, ২০২২, ০৪:৪৭ পিএম

গৌরনদীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

গৌরনদীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

গৌরনদী প্রতিনিধি
বরিশাল-ঢাকা মহাসড়কে বরিশালের গৌরনদী বাসষ্ট্যান্ডের দক্ষিন প্রান্তে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মো: বিক্রম বেপারি (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। 

শনিবার (৫ মার্চ) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত যুবক শনিবার দুপুর ১ টার দিকে গৌরনদী বাসষ্ট্যান্ডের দক্ষিন প্রান্তের একটি মোটরসাইকেল গ্যারেজ থেকে মেটরসাইকেল চালিয়ে মহাসড়কের ওপর ওঠে। এ সময় বরিশাল থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক মোটরসাইকেলটিকে চাঁপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বিক্রম বেপারী ঘটনাস্থলেই মারা যায়। তার মাথা চুর্ন বিচুর্ন হয়ে যায়।

নিহত মো: বিক্রম বেপারীর গ্রামের বাড়ি পার্শ্ববর্তি আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের ভাজনা গ্রামে। তার পিতার নাম মো: আবুল কালাম বেপারী। বিক্রম গৌরনদী বাসষ্ট্যান্ডে জামালের মোটরসাইকেলের গ্যারেজে মেকানিকের কাজ করতো। ঘটনার পর পরই চালক ও হেলপার ঘাতক ট্রাকটি ফেলে পালিয়ে যায়।

গৌরনদী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ বেলাল হোসেন (বিপিএম) জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশালে প্রেরণসহ এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চালাচ্ছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

জাগরণ/আরকে