• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ৯, ২০২২, ০৯:২৮ এএম
সর্বশেষ আপডেট : মার্চ ৯, ২০২২, ০৯:২৮ এএম

মিরসরাইয়ে সাত হাজার ইয়াবাসহ আটক ২

মিরসরাইয়ে সাত হাজার ইয়াবাসহ আটক ২

মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ে ঢাকা-চট্টগ্রাম মহসড়কের নিজামপুর এলাকায় ঢাকামুখী যাত্রীবাহী সিডিএম পরিবহন থেকে ৭ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (৮ মার্চ) বিকাল সাড়ে ৪ টার সময় তাদের আটক করা হয়।

আটককৃতরা হল- কক্সবাজার জেলার টেকনাফ থানার হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজার এলাকার মৃত জহির উদ্দিনের পুত্র আবুল হোসেন (৪১) একই এলাকার দরবেশ আলীর পুত্র ইসলাম মিয়া (৪৩)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মিরসরাই থানা পুলিশ মহাসড়কের নিজামপুর এলাকায় ঢাকামুখী লাইনে একটি মাদক বিরোধী অভিযান চালায়। অভিযানে যাত্রীবাহী সিডিএম পরিবহনে তল্লাসী চালিয়ে আবুল হোসেন ও ইসলাম মিয়াকে আটক করে। এসময় তাদের সাথে থাকা ফ্রুটিকা জুসের বোতলের মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৭ হাজার ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, এসআই আল আমিনের নেতৃত্বে, এএসআই সিরাজুল ইসলামসহ একটি সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় ঢাকামুখী সিডিএম যাত্রীবাহী পরিবহনে অভিযান চালালে বাসে যাত্রীবেশে থাকা আবুল হোসেন ও ইসলাম মিয়া গাড়ি থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের গতিরোধ করে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় তাদের সাথে থাকা ফ্রুটিকা জুসের বোতলে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৭ হাজার ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
 
তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় দীর্ঘদিন যাবৎ কক্সবাজারের টেকনাফ এলাকা থেকে ইয়াবা নিয়ে ঢাকা-চট্টগ্রামের বিভিন্ন এলাকার মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছিল। এই ঘটনায় তাদের বিরুদ্ধে মিরসরাই থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে প্রস্তুতি। 

জাগরণ/আরকে